28 C
Nārāyanganj
বুধবার, ডিসেম্বর ৮, ২০২১

আমরা এখন গুজবে বাঙ্গালীঃ ফরিদা পারভিন

গুজবকে প্রতিরোধ করুন,মাদককে না বলুন এই শ্লোগানকে সামনে রেখে গণসচেতনতা সপ্তাহ (২০১৯) অনুষ্ঠিত হয়েছে। বুধবার ৩১ জুলাই বেলা ১২ টায় কলাগাছিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে কলাগাছিয়া নৌ-পুলিশ ফাঁড়ির আয়োজনে এ অনুষ্ঠান হয়।

এতে প্রধান অতিথির বক্তব্যে নৌ-পুলিশ এর অতিরিক্ত পুলিশ সুপার ট্রেনিং ও মিডিয়া ফরিদা পারভিন বলেন, আমরা গুজবে বাঙগালি কারণ কেউ গুজব ছড়াচ্ছেন আর আমরা সেই গুজবকে বিশ্বাস করে মানুষ হত্যা করে আইন নিজের হাতে তুলে নেই। পদ্মা সেতুতে মাথা লাগবে আসলেও কথাটি সম্পূর্ণ মিথ্যা। আমরা এই গুজবে কান দিবো না আর গুজবকে বিশ্বাস করবো না।

ফরিদা পারভিন আরও বলেন, আমরা এলাকায় অপরিচিত লোক দেখলে প্রশাসনকে খবর দিবেন। প্রয়োজন হলে ৯৯৯ এ ফোন করে তথ্য দিবেন তবুও আইন নিজের হাতে তুলে নিয়েন না। কিছু  কুচক্রী মহল সরকারের উন্নয়নের বাধাগ্রস্ত করতেই তারা গুজব ছড়িয়ে যাচ্ছে। আপনারা সকলে সচেতন মানুষ কেউ গুজবে কান দিবেন না।

পরিশেষে স্কুলের শিক্ষার্থীদের নিয়ে কলাগাছিয়া স্কুল থেকে র্যালি নিয়ে বের হয়ে কলাগাছিয়া বাজার, চৌধুরী পাড়া ও নিশং হয়ে পূনরায় স্কুলে ফিরে এসে গণসচেতনতা সপ্তাহ(২০১৯) সমাপ্ত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ঢাকা অঞ্চলের নৌ-পুলিশের পরিদর্শক ও ট্রেনিং ইনচার্জ রুবেল হোসেন, কলাগাছিয়া নৌ-পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান,কলাগাছিয়া ইউনিয় উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, সহকারি প্রধান শিক্ষক আরিফুর রহমান,বন্দর মডেল প্রেস ক্লাবের সহ-সভাপতি জি. কে. রাসেল, সাধারন সম্পাদক মো. আরিফুল ইসলাম ও যুগ্ম সাধারন সম্পাদক মো. শরীফুল ইসলাম, কলাগাছিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্য নাজিম উদ্দিন, সহকারি শিক্ষক মশিউর রহমান শরিফসহ প্রশাসনের কর্মকর্তারা।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x