26 C
Nārāyanganj
বুধবার, ডিসেম্বর ৮, ২০২১

চুন্নু জেল হাজতে তবুও চলছে তার রাম রাজত্ব

ফতুল্লা থানাধীন কুতুবপুর লামাপাড়া এলাকায় চিহ্নিতহ মাদক ব্যবসায়ী চুন্নু জেল হাজতে আটক হলেও বন্ধ হয়নি মাদকে আখড়া। বর্তমান তার সহযোগী শরিফ, বাদশা, তোফাজ্জল, রানা ও জনির নেতৃত্বে চলছে চুন্নুর অবৈধ ব্যবসা, চাঁদাবাজী, ভূমিদস্যুতা সহ নানা অপকর্ম। চুন্নুর এই চার খলিফার ভয়ে আতংকিত এলাকাবাসী।

নাম প্রকাশে অনিছুক এলাকাবাসী জানান, চুন্নু ও তার সহযোগীদের অপকর্মের বিরুদ্ধে প্রতিবাদ করায় নিহত হয় নয়ামাটি এলাকার ইসরাফিল। এই ঘটনায় তাদের বিরুদ্ধে ২টি মামলা হলেও প্রভাব খাটিয়ে এলাকায় গড়ে তুলে সন্ত্রাসীদের অভয়ারন্য। তাদের এই সন্ত্রাসী বাহিনী এলাকায় মাদক ভূমিদস্যুতা চালিয়ে যেতে থাকে। তৎকালিন সময় তাদের বিশাল সন্ত্রাসী বাহিনীর ভয়ে এলাকাবাসী আতঙ্কে দিন যাপন করতে থাকে। এরই মধ্যে তাদের অপকর্মের কারনে ফতুল্লা এনায়েত নগর থেকে অস্ত্র সহ আটক হয় এলাকার শীর্ষ সন্ত্রাসী মাদক ব্যবসায়ী চুন্নু ও শরীফ তার ভাই তোফাজ্জলকে।

শীর্ষ সন্ত্রাসী মাদক ব্যবসায়ী চুন্নু কারাগারে আটক থাকলেও চার খলিফা চালাচ্ছে মাদক সম্রাজ্ঞ। শুধু মাদকের সন্ত্রাসী চুন্নু ও তার ছত্রছায়ায় লালিত চার খলিফার জন্যই ফতুল্লা থানাধীন কুতুবপুর লামাপাড়া এলাকায়টি বর্তমানে মাদকের অভয়ারণ্যে পরিণত হয়েছে।

এযাবৎ পযর্ন্ত তাদের বিরুদ্ধে মাদক, ভূমিদস্যুতা, অস্ত্র ও হত্যা সহ একাধিক মামলা রয়েছে।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x