21 C
Nārāyanganj
মঙ্গলবার, ডিসেম্বর ৭, ২০২১

ধর্ষণে অভিযুক্ত বড় হুজুরকে ৫ দিনের রিমান্ড

ফতুল্লার ভুঁইগড়ের দারুল হুদা আল ইসলামিয়া মহিলা মাদ্রাসা ও এতিমখানায় ২০ শিক্ষার্থীকে ধর্ষণে অভিযুক্ত বড় হুজুর মোস্তাফিজুর রহমানকে ৫ দিনের রিমান্ড দিয়েছে আদালত। মঙ্গলবার (৩০ জুলাই) দুপুরে নারী ও শিশু নির্যাতন আইনে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণকরলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. কাউসার আলম ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

শনিবার (২৭ জুলাই) চার ছাত্রীকে নিপীড়নের অভিযোগ র‌্যাব-১১ একটি অভিযানিক দল   তাকে আটক করে। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে ওই অধ্যক্ষের বিরুদ্ধে পাঁচ শিশুসহ ছয়জনকে একাধিকবার ধর্ষণ এবং আরও পাঁচটি শিশুকে ধর্ষণের চেষ্টা ও নিপীড়নের অভিযোগ আনেন।

র‌্যাবে জানান,  মনগড়া ধর্মের ব্যাখ্যা দিয়ে বিয়ের নামে এক নারীর সঙ্গে যৌন সম্পর্ক করেছেন, পরে আবার নিজের ব্যাখ্যা দিয়ে তালাক বলে বিদায়ও করে দিয়েছেন।

র‌্যাবের হেফাজতে থাকা অবস্থায় অধ্যক্ষ মোস্তাফিজুর সাংবাদিকদের উপস্থিতিতে বলেন, শয়তানের তাড়নায় তিনি এসব অনৈতিক কাজ করেছেন।

এর আগে গত ২৭ জুন ২০ ছাত্রীকে ধর্ষণ, নিপীড়ন ও ভিডিও ধারণের অভিযোগে র‌্যাবের হাতে গ্রেপ্তার হন সিদ্ধিরগঞ্জের অক্সফোর্ড হাইস্কুলের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম ও সহকারী শিক্ষক আরিফুল ইসলাম।

এরপর ৪ জুলাই এক ছাত্রীর অভিভাবকের করা অভিযোগের ভিত্তিতে সদর উপজেলার মাহমুদপুর এলাকায় বাইতুল হুদা ক্যাডেট মাদ্রাসার অধ্যক্ষ আল আমিনকে গ্রেপ্তার করে র‌্যাব-১১। পরে তাঁর বিরুদ্ধেও একাধিক শিশুকে ধর্ষণ ও নিপীড়নের অভিযোগে মামলা হয়েছে।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x