26 C
Nārāyanganj
বৃহস্পতিবার, ডিসেম্বর ২, ২০২১

না’গঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের জরুরী সভা অনুষ্ঠিত

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছা সেবক লীগের ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জরুরি সভার আয়োজন করে মহানগর স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দরা। শুক্রবার (১৯ জুলাই) বিকেল ৪ টায় চাষাড়া রায়ফেল ক্লাবের কনফারেন্স রুমে এ জরুরি সভার আয়োজন করা হয়।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ২৮ জুলাই রবিবার কদমতলী এম.ডব্লিউ স্কুল মাঠে জনসভার আয়োজন করা হয়েছে সিধান্ত নেনন উপস্থিত নেতৃবৃন্দরা।

এসময় সংগঠনের সভাপতি জুয়েল বলেন, আজকের এই সভায় আপনাদের উপস্থিতে বুঝায় যায় আপনারা স্বেচ্ছাসেবক লীগকে কতটা ভালোবাসেন।২৩ তম স্বেচ্ছাসেবক লীগ প্রতিষ্ঠাবার্ষিকীতে বন্দরে অনুষ্ঠানে আমরা দেখেছি আমাদের স্বেচ্ছাসেবক লীগের কর্মীরা আওয়ামীলীগকে কতটা ভালোবাসেন।স্বেচ্ছাসেবক লীগের ২৫ তম প্রতিষ্ঠাবার্ষিকীটি আমরা সিদ্দ্বিরগঞ্জ অনুষ্ঠান করতাছি।সেখানে আমরা আমাদের উপস্থিতে দেখিয়ে দিতে চায় আমরা কতটা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগকে ভালোবাস।প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে এ.কে.এম শামীম ভাই সহ

আওয়ামীলীগ সকল নেতাকর্মী থাকবে।এর আগে শামীম ভাইয়ের সাথে বসেছি এবং প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বিভিন্ন দিকনির্দেশনা মূলুক আলোচনা করেছি। আজকে আমি কসম করে বললাম আমরা ইনশাআল্লাহ নারায়নগঞ্জ প্রতিটি থানায় স্বেচ্ছাসেবক লীগের কমিটি দিবো।প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে কোন ব্যানারে কারো একক ছবি দিবেন না।যেখানে দুলালের ছবি থাকবে সেখানে আমার ছবি থাকবে। আমি মানে দুলাল আর দুলাল মানে আমি আপনারা ভূলে যাবেন না আমরা আপনাদের অভিভাবক।আমি ও দুলাল ফেস্টুন দেখবো।আমাদের জনসভায় কমপক্ষে আড়াই হাজার মানুষ থাকবে আর আমরা শহরের সবাই তাড়াতাড়ি মাঠে গিয়ে জড়ো হবো।

নারায়নগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়াত আল সানি বলেন, আওয়ামীলীগের হৃপিন্ড হচ্ছে ছাত্রলীগ।আর স্বেচ্ছাসেবক লীগ হচ্ছে আওয়ামীলীগ শরীর।আমাদের মাধ্যমেই আওয়ামীলীগ এগিয়ে যাচ্ছে।আর নারায়নগঞ্জ আওয়ামীলীগে গুরুত্বপূর্ন ভূমিকা পালন করছেন যিনি তিনি হলেন এ.কে.এম শামীম ওসমান।তার নেতৃত্বে নারায়নগঞ্জ আওয়ামীলীগ এগিয়ে যাচ্ছে।স্বেচ্ছাসেবক লীগের ২৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী সফলভাবে উৎযাপিত হোক সেই শুভ কামনা করছি।

এ জরুরী সভায় আরো উপস্থিত ছিলেন, সংগঠনের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান, সিনিয়র সহ-সভাপতি মোঃশিব্বির আহমেদ,সহ-সভাপতি মানিক শেখ, সহ-সভাপতি মোঃআব্দুল কাইয়ুম পলাশ, যুগ্ন-সম্পাদক মোঃরফিকুল ইসলাম জয়, প্রচার সম্পাদক আল-আমিন,মোঃইমরানুর রশীদ, রাকিবুল হাসান রেসিন, সজীব মোল্লা, আব্দুল ওয়াদুদ মামুন, এস.আলম রাসেল, মাকসুদ আলম রনি, কাজী ওয়াসিম, বুলবুল, রাখিম মিয়া, এড.নজরুল ইসলাম, নাজমুল হাসান, উকুল চন্দ্র দে, সুবাস চন্দ্র সাহা, নাদিম শেখ,আমীর হোসেন,ইফতেখার, নারায়নগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মিজানুর রহমান সুজন সহ অনস্যান্য নেতৃবৃন্দ।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x