25 C
Nārāyanganj
শুক্রবার, ডিসেম্বর ৩, ২০২১

বকশীগঞ্জে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী শিপন নিহত

জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলায় পুলিশের সাথে বন্দুক যুদ্ধে অস্ত্রধারী দূর্ধূর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী শিপন (৩২) নিহত হয়েছে। নিহত শিপন শেরপুর জেলার শেরপুর সদর চর মোচারিয়া ইউনিয়ন মুন্সিরচর গ্রামের জালাল উদ্দিনের ছেলে।

রবিবার ২১ জুলাই ভোরে শিপনকে ৮৫ পিছ ইয়াবা সহ মেরুরচর আইরমারী থেকে পুলিশ ও জনতা আটক করে। ঐই দিনই শিপনের নামে মাদক মামলা হয়।

জানা যায়, মামলার আয়ু বকশীগঞ্জ থানার উপ-পরিদর্শক শরীফ আহমেদ দিন-ভর জিজ্ঞাসাবাদ শেষে শিপনের দেয়া তথ্য মতে মাদক ও অস্ত্র  উদ্ধারের জন্য তাকে নিয়ে প্রথমে রামরামপুর এলাকা ও সারমারা এলাকায় যায় পুলিশ সত্যতা না পেয়ে শিপন কে নিয়ে ধানুয়া কামালপুর ইউনিয়নে সোমবার রাতে ডুমুরতলা আসার সাথে সাথে তার অস্ত্রধারী সহযোগিরা পুলিশ কে লক্ষ্য করে এলোপাথারি গুলি চালায়। ঐই সময় শিপন পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়।

সন্ত্রাসীদের এলোপাথারি গুলিতে শিপন গুরুতর আহত হয়। এ সময় শিপনের সহযোগিদের এলোপাথারি গুলিতে ৪ পুলিশ সদস্য গুরুতর আহত হয়। আহতরা হলেন পুলিশের উপ-পরিদর্শক (এ.এস.আই) রাজু আহম্মেদ, আজিজুর রহমান, কনস্টেবল মিজানুর রহমান, নেকরেট। ঘটনার স্থল থেকে ১টি মোটরসাইকেল, ১টি পাইপ গান, ৩০০ পিছ ইয়াবা, ১টি ছোরা, ১টি রামদা ও ১টি হাতুড়ি উদ্ধার করা হয়।

শিপনকে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়া হইলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। নিহত শিপন এর বিরুদ্ধে বিভিন্ন থানায় খুন, অস্ত্র, মাদক সহ ১৮টি মামলা রয়েছে বলে বকশীগঞ্জ থানা অফিসার ইনচার্জ এ.কে.এম মাহবুবুল আলম জানিয়েছেন।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x