25 C
Nārāyanganj
শুক্রবার, ডিসেম্বর ৩, ২০২১

‘বঙ্গবন্ধু ফাউন্ডেশন’ এর উদ্যোগে গণস্বাক্ষর কর্মসূচি অনুষ্ঠিত

বঙ্গবন্ধুর খুনি নূর চৌধুরীকে কানাডা থেকে ফেরত আনার দাবিতে না.গঞ্জে গণস্বাক্ষর কর্মসূচি পালন করা হয়।

বৃহস্পতিবার (২৫ জুলাই) নারায়ণগঞ্জ আদালত পাড়ায় ‘বঙ্গবন্ধু ফাউন্ডেশন’ জেলা শাখার উদ্যোগে এ গণস্বাক্ষর অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ‘বঙ্গবন্ধু ফাউন্ডেশন’ কেন্দ্রীয় কার্যকরি কমিটির সভাপতি অ্যাড. মশিউর মালেক।

সভাপতির বক্তব্যে ‘বঙ্গবন্ধু ফাউন্ডেশন’ জেলা শাখার সভাপতি ও সাবেক কাউন্সিলর সিরাজ মন্ডল বলেন, ১৯৭৫ সালের জাতির পিতা সহ তার পরিবারকে জঘন্যতম ভাবে হত্যা করা হয়। এই সব খুনীদের দেশে বিচার করা হয়েছিলো কিন্তু ৯৬ এর অন্য রাজনৈতিক দল আসায় বঙ্গবন্ধু হত্যার বিচার বন্ধ হয়ে যায়। কিন্তু দেশের মানুষ চায় বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ এবং বাংলাদেশের সুবর্ণ জয়ন্তী উদযপানের মধ্যে বঙ্গবন্ধু’র এই নৃশংস হত্যাকারীকে দেশের মাটিতে এনে তার আদালতের রায় কার্যকর করা হউক। এর ধারাবাহিকতায়ই বঙ্গবন্ধু ফাউন্ডেনের মাধ্যমে গণস্বাক্ষর কর্মসূচী গ্রহণ করেছি।

বঙ্গবন্ধু আত্নস্বীকৃত খুনি নূর চৌধুরীকে কানাডা থেকে দেশে ফেরন এনে শাস্তি প্রধানের লক্ষ্যে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের পক্ষ থেকে সারা দেশের ন্যায় নারায়ণগঞ্জে চলছে এ গনস্বাক্ষর কর্মসূচি।

গন সাক্ষর অভিযানে আরো উপস্থিত ছিলেন ফতুল্লা থানার সভাপতি হোসেন প্রধান, সাধারন সম্পাদক মোঃমাসুদুর রহমান মাসুদ, সহ সাধারন মোঃআবুল বাশার মোল্লা, সিনিয়র সহ- সভাপতি মোঃ সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আলাল সিকদার,সহ-সিনিয়র মিজানুর রহমান মিজান,সহ-সভাপতি আব্দুর জব্বর,দপ্তর সম্পাদক আব্দুস সালাম মল্লিক,সাংগঠনিক সম্পাদক মোস্তফা মাজি,আবু তাহের খন্দকার,আল আমিন,নিপা আফরিন,মিলি আক্তার প্রমুখ।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x