25 C
Nārāyanganj
শুক্রবার, ডিসেম্বর ৩, ২০২১

বন্দরে মিশর হত্যা মামলায় ৩ আসামীকে দুই দিনের রিমান্ড

বন্দরে ৫‘শ টাকার দ্বন্দ্বে খুন মিশর হত্যা মামলায় গ্রেফতারকৃত তিনজনকে ২ দিনের রিমান্ডে দিয়েছে আদালত। বুধবার (২৪ জুলাই) দুপুরে আসামীদের বিরুদ্ধে ৭ দিনের রিমান্ড চেয়ে উঠায় পুলিশ। পরে শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুন এর আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডপ্রাপ্তরা হলেন-নোয়ার্দা তাইতাখালী এলাকার আলী হোসেনের ছেলে জিসান (২০), শাহ্ আলমের ছেলে সাকিব (১৮) ও দেলোয়ার হোসেনের ছেলে শ্যামল (৩০)।

এর আগে একই মামলায় গ্রেফতার নবীগঞ্জ উত্তরপাড়া কাইতাখালি এলাকার দেলোয়ার হোসেনের ছেলে মিঠু (২৫) এবং নোয়ার্দা কাইতাখালি এলাকার মঞ্জুর হকের ছেলে মুন্না (২০) হত্যার দায় স্বীকার করে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহম্মেদ হূমায়ূন কবীর ও মিল্টন হোসেন এর আদালতে পৃথক ভাবে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

প্রসঙ্গত, মিঠু নামের এক যুবকের কাছ থেকে নিহত মিজান সিকদার মিশর ৫‘শ টাকা পেত। এ কারণে সে মিঠুর মোবাইল ফোন রেখে দিয়েছিলো। এ ঘটনাকে কেন্দ্র করে তাদের মধ্যে বিরোধ। এ জের ধরে মিঠুসহ অন্যরা সোমবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে বাটালি দিয়ে মিশরকে খুঁচিয়ে গুরুতর জখম করে।

এসময় মিশরের চিৎকারে এলাকাবাসী থানায় খবর দিলে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে মুমূর্ষ অবস্থায় মিশরকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরবর্তীতে নিহতের ভাই বন্দর থানায় বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং ৬৩(৭)১৯।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x