26 C
Nārāyanganj
বৃহস্পতিবার, ডিসেম্বর ২, ২০২১

সকলে সোচ্চার হলে সমাজের অবশ্যই ভালো হবে: বেলা রানী সিংহ

ধর্ষন মাদক ও যৌন নিপীড়নের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে মানব বন্ধন কর্মসূচি পালন করে সরকারী তোলারাম কলেজে ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা। রবিবার (১৪জুলাই) সকাল  ১১টায় তোলারাম কলেজ প্রাঙ্গনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

 মানববন্ধনে প্রধান অতিথি সরকারী তোলারাম কলেজের অধ্যক্ষ বেলা রানী সিংহ বলেন, আজকে কেনো আমাদের মানববন্ধন করতে হবে কারন আমাদের সমাজে মানুষের সাথে কিছু অমানুষ বাস করে। আমরা পত্র পত্রিকায় খবর যতটুকু দেখি কিন্তু বাস্তবে ঘটে অনেক বেশি। বাবা-মা তার সন্তানের নিপীড়নের কথা বাহিরে প্রকাশ করতে চায় না  এর সংখ্যায় বেশি। নিপীড়ন ও যৌন নিপীড়ন হয় বেশি সেগুলো আমরা জানতেই পারি না।

তিনি আরো বলেন, আমরা সকলে মিলে একটাই দাবী জানাবো এই নিপীড়নকারীদের কঠিন থেকে কঠিনতম শাস্তি হয়। আমাদের সরকারী তোলারারাম কলেজ মাদক ও ধূমপানমুক্ত এরিয়া। এখানে সবাই ভালো কিন্তু বাহিরে গেলে আমরা কতটা ভালো থাকবো বলা যায় না। আমাদের কলেজ সব সময় অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করে অগ্রহনীয় ভূমিকাপালন করে। সকল শিক্ষা প্রতিষ্টানের ছাত্র ছাত্রীরা যদি সোচ্চার হয়ে উঠে প্রতিবাদ গড়ে তুলে তাহলে সমাজ অবশ্যই ভালো হবে। তাই আজকে আমরা সবাই মিলে প্রতিজ্ঞাবদ্ধ হবো আমরা নিপীড়ন হবো না কোন মাদকসেবী হবো না এবং কোন নিপীড়নকারীকে ছাড় দিবো না। যে কোন নিপীড়নের বিরুদ্ধে আমরা রুখে দাড়াবো।  মানববন্ধনে সভাপতিত্ব করেন  ও মহানগর ছাত্রলীগের সভাপতি

সরকারী তোলারাম কলেজের সাবেক ভিপি ও মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ এর সভাপতিত্বে এ মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন, তোলারাম কলেজের শিক্ষক শাহ মোঃ আমিনুল ইসলাম,জীবন কৃঞ্চ মোদক, আতিকা খানম, সাহেরা খাতুন, রবিনাথ পাল, মুকবুল হোসেন, মুজিবুর রহমান সহ কলেজের শিক্ষার্থীরা।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x