28 C
Nārāyanganj
বুধবার, ডিসেম্বর ৮, ২০২১

স্ত্রী জাসমিনের মামলায় নকিবের জামিন নামঞ্জুর

এপিপি জাসমিন আহমেদ তার স্বামী আবু নকিবের বিরুদ্ধে করা নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনালে যৌতুক মামলায় জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরনের নির্দেশ দিয়েছে আদালত। রোবার (৭ জুলাই)সকালে আদালতে হাজির হয়ে জামিনের জন্য আবেদন করলে বিচারক মোঃশাহীন উদ্দীন জামিন নামঞ্জুর করে। সেই সাথে পি.ডব্লিউ মূলে ১৬জুলাই পরবর্তী শুনানীর দিন ধার্য করেন।

মামলার সত্যতা স্বীকার করে মামলার বাদী অতিরিক্ত পাবলিক প্রসেকিউটর জাসমিন আহমেদ বলেন, আসামীরা মামলার আগাম ৬ সপ্তাহের জামিনে থাকার পর, বুধবার (৩ জুলাই)  পুনরায় আদালতে হাজির হয়ে জামিনের জন্য আবেদন করলে বিচারক জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে প্রেরনের নির্দেশ দেন।  সেই ধারাবাহিকতায় আজও জামিনের জন্য আদালতে আবেদন করলেও বিচারক তার জামিন নামঞ্জুর করে পি.ডাব্লিউ মূলে আসামীর জন্য ১৬ জুলাই তারিখ ধার্য করে।

এসময় বাদী পক্ষের আইনজীবি হিসেবে ছিলেন, বাংলাদেশ সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবি অ্যাড. সিদ্দিকুর রহমান, জেলা আইনজীবি সভাপতি অ্যাড. হাসান ফেরদৌস জুয়েল, সিনিয়র সহ-সভাপতি অ্যাড.আলী আহম্মেদ, সাধারন সম্পাদক অ্যাড.মোহসীন মিয়া, নারায়নগঞ্জ জেলা আইনজীবি  সমিতির সাবেক সভাপতি অ্যাড. আব্দুল বারী ভূইয়া, অ্যাড. মাসুদুর রউফ,  অ্যাড.সেলিনা ইয়াসমিন সহ অন্যান্য আইনজীবীরা।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x