28 C
Nārāyanganj
বুধবার, ডিসেম্বর ৮, ২০২১

স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

স্বেচ্ছাসেবক লীগের ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও সজীব ওয়াজেদ জয়ের জন্মবার্ষিকী উপলক্ষে র‌্যালী, আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে পালন করেছে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগ।

শনিবার ( ২৭ জুলাই)  বিকাল ৩ টায় শহরের ২ নং রেলগেইট সংলগ্ন আওয়ামী লীগের কার্যালয়ে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মোঃ নিজামউদ্দিন আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক গোলাম কিবরিয়া খোকনের সঞ্চালনায় বক্তব্য রাখেন সদর থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সৈকত হোসেন বেপারী, বন্দর থানা সভাপতি আরিফুল ইসলাম আরিফ,কিতাব আলী,  জামির হোসেন রনি,জেলা কমিটির সদস্য এসএম ইমদাদুল হক মিলন,আমানউল্লাহ আমান,মাসুদুর রহমান দীপু,মোঃ হারুন,জুলহাস উদ্দিন, শফিকুল ইসলাম,আল আমিন খান, গোপাল সাহা, আনিসুর রহমান, মাসুদুর রহমান, কায়কোবাদ রুবেল প্রমুখ।

সভাপতির বক্তব্যে মোঃ নিজামউদ্দিন বলেন, আমাদের আগামীর নেতা সজীব ওয়াজেদ জয়ের জন্মবার্ষিকী। আমি তার দীর্ঘ জীবন কামনা করছি। আজ বড় দুঃখ হয় অনেকে বড় নেতা বনে গেছেন। মাদক ব্যবসায়ী,ফেন্সিডিল বিক্রেতারা নেতা বনে গেছেন। এসপি হারুন সাহেবকে ধন্যবাদ দেই তিনি মাদক বিক্রেতা, সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিচ্ছেন। আমি তাকে অনুরোধ করছি নেতা নামধারী ঐ মাদক ব্যবসায়ীদের আটক করুন। তিনি আরো বলেন,প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সোনার বাংলাদেশ গড়ে তুলতে কঠোর পরিশ্রম করে যাচ্ছেন। স্বেচ্ছাসেবক লীগের প্রতিটি কর্মী শেখ হাসিনার পরিশ্রম কে সার্থক করে তুলবে। গাজী সাহেব বর্তমানে মন্ত্রী উনিও সহযোগীতা করেছেন স্বেচ্ছাসেবক লীগ কে। শামীম ওসমান বলেছিল নিজাম ভাই ওয়ান ইলেভেন চলছে। সাবধানে স্বেচ্ছাসেবক লীগ চালাবেন।

পরে সজীব ওয়াজেদ জয়ের জন্মবার্ষিকী ও স্বেচ্ছাসেবক লীগের  প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা হয় এবং র‌্যালী বের করা হয়।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x