প্রচ্ছদ তথ্য প্রযুক্তি অ্যাপলের আইক্লাউড বিভ্রাট

অ্যাপলের আইক্লাউড বিভ্রাট

প্রযুক্তি সাইট ভার্জের প্রতিবেদনে বলা হয়, আইক্লাউডে বিভ্রাটের কারণে অ্যাপল স্টোরগুলোতে কেনাকাটা থেমে যায়। ইতোমধ্যেই আইক্লাউড নিয়ে অভিযোগ জানিয়েছেন বেশ কিছু গ্রাহক।

মার্কিন প্রযুক্তি জায়ান্ট প্রতিষ্ঠানটির সিস্টেম স্ট্যাটাস পেইজে বলা হয়, আইক্লাউডের ক্যালেন্ডারস, কন্টাক্টস এবং রিমাইন্ডারস সেবা এখন এই বিভ্রাটে আক্রান্ত হয়েছে এবং কিছু গ্রাহক এতে সমস্যায় পড়তে পারেন। অ্যাপল পে, ডকুমেন্টস, ফাইন্ড মাই ফ্রেন্ডস, ফাইন্ড মাই আইফোন, গেইম সেন্টার, আইক্লাউড সাইন ইন এবং অন্যান্য সেবার ত্রুটি ইতোমধ্যেই সারানো হয়েছে।

মাইক্রো ব্লগিং সাইট টুইটারে অনেক গ্রাহক বলেন এই বিভ্রাটে অ্যাপল স্টোরও আক্রান্ত হয়েছে। তারা স্টোরে গিয়ে ডিভাইস সারাতে বা কেনাকাটা করতে পারেননি।

চলতি বছর এই নিয়ে দ্বিতীয় দফায় বিভ্রাটের মুখে পড়লো অ্যাপল। একদিন আগেই বিভ্রাটের কারণে বন্ধ ছিলো ফেইসবুকের বিভিন্ন সেবা।

হকার্স মার্কেট আধুনিক বহুতল ভবনে রুপান্তরিত করার দাবিতে বিক্ষোভ

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ 'পূর্নবাসন ছাড়া হকার উচ্ছেদ চলবে না। উচ্ছেদের নামে জুলুম, নির্যাতন,গ্রেফতার ও মালামাল লুটপাত বন্ধ কর,করতে হবে। হকার্স মার্কেট...
error: Content is protected !!

Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/thebanglaexpress/public_html/wp-includes/functions.php on line 4609