Sunday, September 27, 2020
প্রচ্ছদ শহরতলী ধর্ষক আলামিনকে ৫ দিনের রিমান্ড দিয়েছে আদালত

ধর্ষক আলামিনকে ৫ দিনের রিমান্ড দিয়েছে আদালত

ফতুল্লা থানার একটি পর্ণোগ্রাফি নিয়ন্ত্রন ডিজিটাল নিরাপত্তা আইন মামলায় আসামী মাওলানা  আল আমিনকে ৫ দিনের পুলিশ রিমান্ড দিয়েছেআদালত।

রবিবার (৭জুলাই) দুপুরে ফতুল্লা থানার পুলিশ  ১০ দিনের রিমান্ড চেয়ে আসামিকে আদালতে প্রেরন করলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ কাউসার আলমের
আদালতে আসামীর ৫ দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করে।

মামলার বিবরনে জানাযায়, বৃহস্পতিবার ( ৪ জুলাই) র‌্যাব-১১ এর একটি অভিযানিক দল গোপন সংবাদের বৃত্তিতে ফতুল্লা থানার মামুদপুর বায়তুল হুদা ক্যাডেট মাদ্রাসার প্রধান শিক্ষক মাওলানা মোঃ আল আমিনকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে মাদ্রাসার শিক্ষার্থীদেরকে ধর্ষন ও তাদের মাথা কাটা ছবি দিয়ে অশ্লিল ছবি ও ভিডিও তৈরীর  অভিযোগ রয়েছে।

আসামী আল আমিন বিভিন্ন সময় বিভিন্ন কৌশলে, বিভিন্ন অযুহাতে ও বিভিন্ন কলা কৌশলে ( পানি খাওয়া রুমে ঝাড়ু দেওয়া, বই পত্র সহ আনুষাঙ্গিক জিনিস পত্র আনায়ন ও বিতরণ) কালে তার মোবাইল ও কম্পিউটারে সংরক্ষিত অশ্লীল ছবি ও ভিডিও দেখিয়ে কমলমতি শিশু শিক্ষার্থীদের জোরপূর্বক ধর্ষন করত ও অশ্লীল ছবি ও ভিডিও তৈরী করে বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদর্শন করত এবং কুরআন শরীফে হাত দিয়ে শিক্ষার্থীদের ওয়াদা করাতো কাউকে না বলার জন্য।