প্রচ্ছদ খেলাধুলা বিশ্বকাপ শেষে দেশে ফিরেছে টাইগাররা

বিশ্বকাপ শেষে দেশে ফিরেছে টাইগাররা

ইংল্যান্ডে এবং ওয়েলস ২০১৯ বিশ্বকাপ অভিযান শেষে করে দেশে ফিরেছে বাংলাদেশ ক্রিকেট দল। সেমিফাইনালের স্বপ্ন নিয়ে ইংল্যান্ডের মাটিতে পা রেখেছিল মাশরাফির দল। কিন্তু স্বপ্ন পূরণ হয়নি। পয়েন্ট তালিকার অষ্টম দল হিসেবে বিশ্বকাপ শেষ করতে হয়েছে মাশরাফি বাহিনীকে। আর সে বেদনা নিয়ে রবিবার বিকেল ৫টা ২০ মিনিটে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেছেন ক্রিকেটাররা। বিসিবির পক্ষ থেকে জানানো হয়েছে এই তথ্য।

দলের সব ক্রিকেটার অবশ্য একসঙ্গে ফিরে আসেননি ঢাকায়। সাকিব থেকে যাচ্ছেন লন্ডনে। স্ত্রী-সন্তানকে নিয়ে ইউরোপে ঘুরে বেড়াবেন বিশ্বকাপে বাংলাদেশের সেরা খেলোয়াড়।মেহেদী হাসান মিরাজও আসেননি। স্ত্রীকে নিয়ে বেড়িয়ে কয়েকদিন পর দেশে ফিরবেন মিরাজ। সাব্বির রহমান আর লিটন দাসও থেকে যাচ্ছেন ইংল্যান্ডে। এই চার ক্রিকেটার ছাড়া বাকিরা ফিরেছেন দেশে।

এবারের বিশ্বকাপে ৯ ম্যাচের ৮টিতে মাঠে নেমে তিনটি জয় পেয়েছে বাংলাদেশ। শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচটি পরিত্যক্ত হয়েছে বৃষ্টিতে। তাই সংগ্রহ ৭ পয়েন্ট। ১০ দলের টুর্নামেন্টে বাংলাদেশের অবস্থান অষ্টম। 

না’গঞ্জ সিটি প্রেসক্লাবে সভাপতি টিটু ও সাধারণ সম্পাদ লিংকন নির্বাচিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ সাংবাদিকদের প্রাণের সংগঠন গড়ার প্রত্যয়ে গড়া সংগঠন নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব নির্বাচনে সভাপতি পদে এন এ এন টিভির নিউজ...
error: Content is protected !!