প্রচ্ছদ আর্ন্তজাতিক ইন্টার-পার্লামেন্টারি ক্রিকেট বিশ্বকাপে রানার্সআপ বাংলাদেশ

ইন্টার-পার্লামেন্টারি ক্রিকেট বিশ্বকাপে রানার্সআপ বাংলাদেশ

ইন্টার-পার্লামেন্টারি ক্রিকেট বিশ্বকাপে রানার্সআপ হয়েছে বাংলাদেশ। ফাইনালে পাকিস্তানের বিপক্ষে হেরে গেছে বাংলাদেশের এমপি’রা। বিশ্বকাপ খেলা দেশগুলোর পার্লামেন্টের সদস্যদের নিয়ে দল গড়ে অয়োজন করা হয়েছে এই টুর্নামেন্টটি।

কাল ফাইনাল ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১০৫ রান তোলে বাংলাদেশ। পুরো টুর্নামেন্টে দুর্দান্ত খেললেও ফাইনালে গিয়ে ব্যর্থ হয় বাংলাদেশের ব্যাটসম্যানরা। পরে মাত্র ১২ ওভারে এক উইকেট হারিয়েই জয় নিশ্চিত করে ফেলে পাকিস্তান।

পাকিস্তানিদের হয়ে আলি আমিন গান্দাপুর ৫২ ও আলি জাহিদ ৩০ রান করেন। টুর্নামেন্টের প্রথম ম্যাচে এই পাকিস্তানকেই বড় ব্যবধানে হারিয়েছিলেন বাংলাদেশের এমপি’রা।

গ্রুপ চ্যাম্পিয়ন হিসেবে পরের পর্বে উঠা বাংলাদেশ সেমিফাইনালে ইংল্যান্ডকে হারিয়েছিল। ইন্টার-পার্লামেন্টারি ক্রিকেট বিশ্বকাপ খেলা সকল সদস্য আগামীকাল লর্ডসে আসল বিশ্বকাপের ফাইনালে মাঠে থাকবেন। স্বাগতিক ইংল্যান্ড ও নিউজিল্যান্ড কাল বিশ্বকাপ ফাইনালে মুখোমুখি হবে।

সোনারগাঁয়ে পল্লী বিদ্যুৎ সমিতির অবহিতকরণ সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ে সেবা গ্রহীতা/ অংশীজনদের অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।
error: Content is protected !!