প্রচ্ছদ বিনোদন এবার মুখ খুললেন সোনাক্ষী

এবার মুখ খুললেন সোনাক্ষী

একটি অনুষ্ঠানে অংশগ্রহণ বাবদ ২৪ লাখ রুপি নিয়েও প্রতিশ্রুতি ভঙ্গ করেছেন বলে অভিযোগ উঠে ‘দাবাং’খ্যাত বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহার বিরুদ্ধে। প্রমোদ শর্মা নামের এক অনুষ্ঠান ব্যবস্থাপক মোরাদাবাদ পুলিশের কাছে এ অভিযোগ দায়ের করেন ২০১৮ সালের ফেব্রুয়ারিতে।

অভিযোগে বলা হয়, নয়াদিল্লিতে একটি অনুষ্ঠানের জন্য ২৪ লাখ টাকা বুকিং নিয়েছিলেন সোনাক্ষী। কিন্তু বুকিং রেখেও শেষ মুহূর্তে তিনি ওই অনুষ্ঠানে উপস্থিত হননি।

অভিযোগ তদন্ত করতে বৃহস্পতিবার (১১ জুলাই) উত্তরপ্রদেশের জুহুতে সোনাক্ষীর বাড়িতে হাজির হয় পুলিশ। কিন্তু সোনাক্ষী বাড়িতে না থাকায় কয়েক ঘণ্টা অপেক্ষা করে চলে আসে পুলিশ।

এর প্রেক্ষিতে এ অভিযোগ অস্বীকার করে মুখ খুললেন সোনাক্ষী। বললেন, আমার সম্মান নষ্ট করতেই এমন অপচেষ্টা চালানো হয়েছে। আয়োজকরা প্রতিশ্রুতি পূরণে ব্যর্থ হওয়ায় ওই আয়োজন থেকে মুখ ফিরিয়ে নিয়েছিলাম। এখন সেটা উল্টো দিকে নেওয়া হচ্ছে। আমার ভাবমূর্তিতে আঘাত করা হচ্ছে।

পুলিশের একটি দল তার বাড়িতে হাজির হওয়ার পরের দিন এই মন্তব্য করেছেন সোনাক্ষী। এছাড়া শুক্রবার (১২ জুলাই) এ মামলার তদন্তে পুলিশকে সহযোগিতার আশ্বাস দিয়ে তার বিরুদ্ধে অভিযোগ খারিজ করেছেন তিনি। আর টুইন বার্তায় লিখেছেন, আমার পক্ষ থেকে এ মামলার তদন্তে সব ধরনের সহযোগিতা করা হবে।

এদিকে, সোনাক্ষী সিনহা অভিনীত ‘খানদানি শফাখানা’ মুক্তি পাচ্ছে ২ আগস্ট। আর ‘মিশন মঙ্গল’ মুক্তি পাচ্ছে ১৫ আগস্ট। এছাড়াও সালমান খানের সঙ্গে তার ‘দাবাং থ্রি’ ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা। আর ‘ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া’ আসতে পারে ২০২০ সালের ১৪ আগস্ট।

না’গঞ্জে ২৪ ঘন্টায় আক্রান্ত ২৬, মোট ৫ হাজার ৬১৮ জন

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় নতুন করে আরও ২৬ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত...
error: Content is protected !!

Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/thebanglaexpress/public_html/wp-includes/functions.php on line 4609