প্রচ্ছদ জাতীয় নাটোরে বন্দুকযুদ্ধে হত্যা মামলার আসামী নিহত

নাটোরে বন্দুকযুদ্ধে হত্যা মামলার আসামী নিহত

নাটোরের লালপুর উপজেলার তোফাকাটা মোড়ে ‘বন্দুকযুদ্ধে’ মানিকুজ্জামান মানিক (৪৮) নামে এক ব্যক্তির নিহতের কথা জানিয়েছে পুলিশ। শুক্রবার (১২জুলাই) দিবাগত রাতে এ ঘটনা ঘটে। পুলিশের দাবি, তার বিরুদ্ধে হত্যা, ছিনতাইসহ প্রায় ১ ডজন মামলা রয়েছে।

নাটোর গোয়েন্দা পুলিশের ওসি সৈকত হাসানের ভাষ্য, গত ৫ জুলাই নাটোরের বড়াইগ্রামে কলেজছাত্র আল আমিনকে হত্যা করে তার মোটরসাইকেল ছিনতাই করে দুর্বৃত্তরা। সেই চক্রের সদস্য মানিককে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শুক্রবার পাবনার রুপপুর থেকে আটক করে নাটোর পুলিশ। তার দেয়া তথ্য অনুযায়ী ঈশ্বরদীর একটি বাড়ি থেকে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

শুক্রবার দিবাগত রাত ২টার দিকে মানিককে সঙ্গে নিয়ে তার অন্য সহযোগীদের ধরতে গেলে নাটোরের লালপুর উপজেলার তোফাকাটা মোড়ে পুলিশের ওপর গুলি চালায় মানিকের সহযোগীরা। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়।

গোয়েন্দা পুলিশের দাবি, এসময় পালাতে গিয়ে গুলিবিদ্ধ হয় মানিক। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মানিককে মৃত ঘোষণা করেন। তিনি পাবনার ঈশ্বরদী উপজেলার অধিবাসী। ইউএনবি।

সোনারগাঁয়ে পল্লী বিদ্যুৎ সমিতির অবহিতকরণ সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ে সেবা গ্রহীতা/ অংশীজনদের অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।
error: Content is protected !!