প্রচ্ছদ বিনোদন শামসুজ্জামানকে দেখতে হাসপাতালে কবরী

শামসুজ্জামানকে দেখতে হাসপাতালে কবরী

খ্যাতিমান অভিনেতা এটিএম শামসুজ্জামানকে দেখতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে গিয়েছেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সভাপতি ও অভিনেত্রী সারাহ বেগম কবরী।

এটিএম শামসুজ্জামান বিএসএমএমইউ হাসপাতালের ২১২ নম্বর ভিআইপি কেবিনে চিকিৎসাধীন।

শুক্রবার (১২ জুলাই) সকাল সাড়ে ১১টায় ওই হাসপাতালে যান কবরী। এসময় এটিএম শামসুজ্জামানের শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন তিনি।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটি থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

এসময় কবরীর সঙ্গে আরও উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি শেখ মো. জাহাঙ্গীর আলম, সংগঠনের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, মো. লিপ্টন, কণ্ঠশিল্পী বৃষ্টি রাণী সরকার প্রমুখ।

গত ২৬ এপ্রিল রাত ১১টার দিকে গুরুতর অসুস্থ অবস্থায় এটিএম শামসুজ্জামানকে রাজধানীর গেণ্ডারিয়ার আজগর আলী হাসপাতালে ভর্তি করানো হয়। পরদিন সকালে তার পিত্তথলির একটি নালীতে সফল অস্ত্রোপচার করা হয়।

তবে বর্ষীয়ান এ অভিনেতার শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে গত ৩০ এপ্রিল লাইফ সাপোর্টে নেওয়া হয়। পরে, অবস্থার উন্নতি হওয়ায় গত ৩ মে তার লাইফ সাপোর্ট খুলে দেওয়া হয়।

প্রায় দুই মাস আজগর আলী হাসপাতালের চিকিৎসা শেষে গত ১৫ জুন শাহবাগের বিএসএমএমইউ হাসপাতালে ভর্তি করানো হয় কিংবদন্তি অভিনেতা এটিএম শামসুজ্জামানকে।

না’গঞ্জে ২৪ ঘন্টায় আক্রান্ত ২৬, মোট ৫ হাজার ৬১৮ জন

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় নতুন করে আরও ২৬ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত...
error: Content is protected !!

Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/thebanglaexpress/public_html/wp-includes/functions.php on line 4609