Warning: Error while sending QUERY packet. PID=3975180 in /home/thebanglaexpress/public_html/wp-includes/wp-db.php on line 2033
প্রচ্ছদ শহর রাজিবের জম্মদিনে খালেদা জিয়ার মুক্তি কামনায় দোয়া

রাজিবের জম্মদিনে খালেদা জিয়ার মুক্তি কামনায় দোয়া

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাশুকুল ইসলাম রাজিবের জম্মদিনে কেক না কেটে কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সু স্বাস্থ্য ও রোগ মুক্তি কামনা মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

বুধবার ( ১৭ জুলাই ) বিকেলে শহরের মিশনপাড়া হোসিয়ারি সমিতি ভবন এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মাশুকুল ইসলাম রাজিব বলেন, গনতন্ত্রের মা দেশনেত্রী বেগম দীর্ঘ দেড় হাজার ধরে মিথ্যা মামলা কারাবন্দি। আমরা তার মুক্তির জন্য কিছু করতে পারছি না। আমাদের একটাই লক্ষ্য সেটি হলো দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি। তাই আমাদের ঐক্যবদ্ধ হতে হবে।

ঐক্যবদ্ধ আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে খালেদা জিয়ার মুক্তির মাধ্যমে এদেশের মানুষের হারানো গনতন্ত্র পুনঃ উদ্ধার করতে হবে । তিনি আরো বলেন, সবাই দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জন্য দোয়া করবেন। যাতে করে করে আল্লাহ পাক উনার শারীরিক ও সু স্বাস্থ্য ভালো রাখেন। ইনশাল্লাহ অচিরেই দেশনেত্রী বেগম খালেদা জিয়া বাকশালী সরকারের কারাগার থেকে মুক্ত হয়ে আমাদের মাঝে ফিরে আসবে।

উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় নেতা শৈবাল হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম ভূঁইয়া, জেলা স্বেচ্ছাসেবক দল নেতা আঃ জব্বার, শাহাজাদা আলম রতন, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ মঈনুল হাসান রবিন, জেলা ছাত্রদল নেতা তরিকুল হাসান লিংকন, সামাউল ইসলাম স্বর্ণা, রুবেল হোসাইন, মহানগর ছাত্রদলের সহ সভাপতি নাসিম পারভেজ অন্ত, সহ সভাপতি জুয়েল রানা, সাহিত্য প্রকাশনা সম্পাদক নাজমুল হাসান রাব্বী, সোনারগাঁও থানা ছাত্রদল নেতা মোজাম্মেল, সাইফুল ইসলাম, ইকবাল প্রধানসহ নারায়ণগঞ্জ বিভিন্ন থানা ও উপজেলা পর্যায়ে ছাত্রদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

সোনারগাঁয়ে পল্লী বিদ্যুৎ সমিতির অবহিতকরণ সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ে সেবা গ্রহীতা/ অংশীজনদের অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।
error: Content is protected !!