প্রচ্ছদ জাতীয় বাড্ডায় ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে নারীর মৃত্যু

বাড্ডায় ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে নারীর মৃত্যু

রাজধানীর ঢাকার উত্তর বাড্ডায় ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে এক নারীর মৃত্যু হয়েছে। শনিবার (২০ জুলাই) সকাল পৌনে ৯টায় উত্তর বাড্ডার কাঁচাবাজারের সড়ক এলাকায় এ ঘটনা ঘটে। পরে ঘটনাস্থলে পুলিশ এসে অজ্ঞাত নারীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, উত্তর বাড্ডার সরকারি প্রাথমিক বিদ্যালয় ও পাশে একটি মাদরাসা রয়েছে। ওই এলাকায় গিয়ে বোরকা পরিহিতা তিনজন নারী শনিবার সকাল সাড়ে ৮টায় স্কুলের ভেতরে ঢোকার চেষ্টা করেন। এ সময় তারা বাধার মুখে পড়লে দুজন পালিয়ে যান, বাকিজনকে আটক করে গণপিটুনি দেয় স্থানীয়রা।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক ওই নারীকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে বাড্ডা থানার ওসি রফিকুল ইসলাম বলেন, ‘ছেলেধরা’ সন্দেহে এক নারীকে গণপিটুনি দেয়া হচ্ছে- এমন খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। পরে তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

না’গঞ্জ সিটি প্রেসক্লাবে সভাপতি টিটু ও সাধারণ সম্পাদ লিংকন নির্বাচিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ সাংবাদিকদের প্রাণের সংগঠন গড়ার প্রত্যয়ে গড়া সংগঠন নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব নির্বাচনে সভাপতি পদে এন এ এন টিভির নিউজ...
error: Content is protected !!