প্রচ্ছদ লিড-১ সরকার বিরোধীতা নয় বাচাঁর লড়াই করছি: শারজাহান সিকদার

সরকার বিরোধীতা নয় বাচাঁর লড়াই করছি: শারজাহান সিকদার

প্রি-পেইড মিটার সংযোগ বন্ধের দাবীতে প্রি-পেইড মিটার সংযোগ প্রতিরোধ কমিটির আয়োজনে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। শনিবার (২০জুলাই) ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের পাগলা রেল-স্টেশন সংলগ্ন বিকেল ৪টায় এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

পঞ্চায়েত কমিটি, মসজিদ কমিটি,  নাগরিক কমিটি এবং এলাকাবাসী সম্মেলিতভাবে কুতুবপুর এলাকা থেকে প্রি-পেইড মিটার সংযোগ বিচ্ছিন্ন করার দাবীতে প্রতিবাদ সমাবেশ করেন।

এ প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, আজকের সমাবেশ রাষ্ট্রের বিরুদ্ধে না প্রি-পেইড মিটার বন্ধের দাবীতে। কুতুবপুরের জনগন প্রি-পেইড মিটার চায় না ন্যায্য বিদ্যুৎ বিল দিতে চায় সরকারের কাছে এই এলাকাবাসীর দাবী অবিলম্বে প্রি-পেইড মিটার সংযোগ বিচ্ছিন্ন করা হোক।

প্রি-পেইড মিটার সংযোগ প্রতিরোধ কমিটির আহবায়ক সভাপতি হাজী মোঃশারজাহান সিকদার বলেন, আমরা সরকার বিরোধী আন্দোলন করছি না। বাচাঁর জন্য লড়াই করছি। কোন রাজনৈতিক বিরোধী আন্দোলন করছি না আমরা।

তিনি আরো বলেন, প্রি-পেইড মিটারের জন্য যেই টাকা দেবার কথা আমরা সেইটা দিতে প্রস্তুত আছি, কিন্তু অতিরিক্ত টাকা আমরা দিবো না। আমরা সব সময় বিদ্যুৎ এর ন্যায্য বিল দেই কিন্তু আমাদের বাসায় প্রি-পেইড মিটারের জন্য আমাদের এখন অতিরিক্ত বিল দিতে হয়। আমরা প্রি-পেইড মিটার কতৃপক্ষের কাছে আমরা বলে এসেছি অতিরিক্ত টাকা দিবো না প্রি-পেইড মিটারের জন্য। উনারা মনে করেছে আমরা ঘুমিয়ে গেছি কিন্তু আমরা ঘুমাই নাই।আমাদের প্রি-পেইড মিটার বন্ধ না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাবো।

কুতুবপুর এলাকাবাসীদের উদ্দেশ্য করে তিনি আরো বলেন,প্রি-পেইড মিটার সংযোগ বিচ্ছিন্ন করা এইডা আমাদের কমিটির একার কাজ না।এলাকাবাসী এক সাথে মিলিত হলে আমরা প্রি-পেইড মিটার বন্ধ করতে পারবো তার জন্য আপনারা এগিয়ে আসুন।আমরা কুতুবপুরবাসী প্রি-পেইড মিটার চাই না।আমাদের এলাকার অধিকাংশ মানুষ গরীব।সরকারের কাছে আমাদের দাবী আমাদের বাঁচান আমরা গরীব এলাকার মানুষ।

কুতুবপুর এলাকাবাসীর উপস্থিতে বাসদ নেতা ও প্রি-পেইড মিটার সংযোগ প্রতিরোধ কমিটির সদস্য মোঃকাদিরের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে আরো বক্তব্য রাখেন, ফতুল্লা নাগরিক কমিটির সিনিয়র সহ-সভাপতি ও প্রি-পেইড মিটার সংযোগ প্রতিরোধ কমিটির যুগ্ন সম্পাদক মোঃশহিদুল্লাহ সাহেব,রসুলপুর পঞ্চায়েত কমিটির সভাপতি ও প্রি-পেইড মিটার সংযোগ কমিটির যুগ্ন আহবায়ক হাজী মোঃহাফিজ উদ্দীন হাওলাদার, পশ্চিম রসুলপুর মসজিদ কমিটির সভাপতি মোঃলাল মিয়া,ইসলামিয়া বাজার মসজিদ কমিটির উপদেষ্টা মোঃমোক্তার হোসেন দিদার,ভাড়াটিয়া সমিতির সভাপতি বাহারামে সুলতান বাহার,কুতুবপুর ইউনিয়ন নাগরিক কমিটির সদস্য সচিব এস.এম.কাদির, জি এম আহসান হাবিব ডলার,মোঃইয়াসিন,হাজী মোঃজয়নাল আবেদীন শেখ,এড.কবির আহমেদ, হাজী কামাল উদ্দীন, আমির উদ্দীন প্রমুখ।

সোনারগাঁয়ে পল্লী বিদ্যুৎ সমিতির অবহিতকরণ সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ে সেবা গ্রহীতা/ অংশীজনদের অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।
error: Content is protected !!