Sunday, September 27, 2020
প্রচ্ছদ লিড-১ ফতুল্লায় ছেলেধরা সন্দেহে নারী আটক,পুলিশে সোপর্দ

ফতুল্লায় ছেলেধরা সন্দেহে নারী আটক,পুলিশে সোপর্দ

এবার নারায়ণগঞ্জের ফতুল্লায় ছেলেধরা সন্দেহে শেফালি নামের এক মহিলাকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে এলাকাবাসী।রবিবার (২১ জুলাই) সকাল ৯টায় ফতুল্লার সেহাচরের নাজমুল গার্মেন্টস সংলগ্ন এলাকায় এই ঘটনা ঘটে।

ঘটনার বিবরনে জানাযায়, সেহারচর এলাকার কালাম মিয়ার বাড়ীর ভাড়াটিয়া রশিদ মিয়ার (৪০) ছেলে আক্তার (৮) খেলা করার সময় শেফালী (৪০) নামের অজ্ঞাত এক মহিলা রুটি দিতে চায়। শিশুটি রুটি নিতে অস্বীকার করলে শেফালি বলে রুটি না খেলে আমাকে তিন তলায় পৌঁছে দিয়ে আসো। শিশুটি যেতে না চাইলে মহিলাটি জোরা করে। এসময় শিশুটি চিৎকার দিলে আসে পাশের মানুষ ছুটে আসে। পরে মহিলাটিকে আটক করে থানায় খবর দেয়। পরে ঘটনাস্থলে ফতুলা থানা পুলিশ উপস্থিত হয়ে মহিলাটিকে উদ্ধার করে। পরে তার পুলিশ তার পরনের বোরখা খুলে পরনে ৮ থেকে ১০বছরের বাচ্চার স্কুল ড্রেস ও সট পেন্ট দেখে। ড্রেসের লাগানো ব্যাজে লেখা বাকচর সরকারি প্রাথমিক বিদ্যালয় কদমতলী, ঢাকা।

এ বিষয় ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন জানায়, রংপুরের কুড়িগ্রামে শেফালির বাড়ি। আমি ওখানকার ওসির সাথে ফোনে যোগাযোগ করে শেফালির বিষয়ে বিস্তার জানার চেষ্টা করতেছি। তবে এখনো শেফালীর বিষয় কোনো মামলা করা হয়নি। আমরা তদন্ত করছি যদি শেফালী দোষী হয়ে থাকে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।