প্রচ্ছদ লিড-২ “ছেলেধরা” নিয়ে হত্যার মত অপরাধে জড়াবেন না: এসপি হারুন

“ছেলেধরা” নিয়ে হত্যার মত অপরাধে জড়াবেন না: এসপি হারুন

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ বলেছেন, ছেলেধরা সন্দেহে কাউকে আটক করলে পুলিশে খবর দিন। নিজের হাতে আইন তুলে নিয়ে কাউকে হত্যা করলে সেটা বড় অপরাধ। গুজবে কান দিয়ে সেই অপরাধের সাথে আপনারা জড়িয়ে পরবেন না। মঙ্গলবার (২৩ জুলাই)দুপুরে চাষাড়া হকার্স মার্কেটের সামনে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, আমরা প্রশাসনের পক্ষ থেকে জন-সাধারণকে সচেতন করতে প্রতিনিয়তই মাইকিং করে যাচ্ছি। আপনারা ছেলে ধরার বিষয় কেউ গুজব ছড়ালে সেটায় আপনারা কান দিবেন না। এই ধরনের গুজব যারা ছড়াতে চায় বা চেষ্টা করবে তাদের বিষয় আপনারা প্রশাসনকে জানান। এ বিষয় তাৎক্ষনিক ব্যবস্থা নেয়ার জন্য আমাদের একটি টিম সব সময় প্রস্তুত রয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার ( সার্কেল-ক ) ইমরান সিদ্দিক মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন, নারায়ণগঞ্জ সদর থানা ওসি কামরুল ইসলাম, সিদ্ধিরগঞ্জ থানা ওসি (তদন্ত) সেলিম মিয়া, জেলা পুলিশের বিশেষ শাখার ডিআইও-টু ইন্সপেক্টর  সাজ্জাদ রোমন সহ অন্যান্য পুলিশ সদস্য ও গণমাধ্যমকর্মী।

সোনারগাঁয়ে পল্লী বিদ্যুৎ সমিতির অবহিতকরণ সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ে সেবা গ্রহীতা/ অংশীজনদের অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।
error: Content is protected !!