Sunday, September 27, 2020
প্রচ্ছদ লিড-১ প্রকৃত হকাররাই হকার্স মাকের্টে ব্যবসা করবে: হারুন অর রশিদ

প্রকৃত হকাররাই হকার্স মাকের্টে ব্যবসা করবে: হারুন অর রশিদ

নারায়ণগঞ্জে যানজট নিরসনের বিষয় মাথায় রেখে চাষাড়া হকার্স মার্কেটেই হকারদের ব্যবসা করার অনুমতি দিলেন জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ।মঙ্গলবার (২৩ জুলাই) বেলা সাড়ে ১২ টায় চাষাড়াস্থ সিটি হকার্স মার্কেটের সামনে সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করে।

এসময় তিনি উপস্থিত হকারদের উদ্দেশ্যে আরো বলেন, এই মার্কেটে ৬শ ৫০ জন হকারের জন্য দোকান বরাদ্ধ দেয়া হয়েছিল।শুধু তারাই এখানে ব্যবসা করবে অন্য কেউ এখানে ব্যবসা করতে পারবে না।যারা হকার না হয়েও এখানে ব্যবসা করছেন তারা প্রকৃত হকারদের তাদের দোকান বুঝিয়ে দিবেন। আর যারা বাকি হকার আছেন তাদের জন্যও ব্যবস্থা করা হবে। প্রয়োজনে বহুতল ভবনের জন্য আমরা মেয়রের সাথেকথা বলবো।

তবে মানুষের চলা চলের রাস্তা ফুটপাতে কোন হকার বসবে না। সাইনর্বোড থেকে ১নং রেলগেইট পর্যন্ত প্রতিদিন লক্ষাধিকমানুষ চলাফেরা করে। তাদের অসুবিদাকরে আপনারা পুটপাতে বসবেন না।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার ( সার্কেল-ক ) ইমরান সিদ্দিক মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন, নারায়ণগঞ্জ সদর থানা ওসি কামরুল ইসলাম, সিদ্ধিরগঞ্জ থানা ওসি (তদন্ত) সেলিম মিয়া, জেলা পুলিশের বিশেষ শাখার ডিআইও-টু ইন্সপেক্টর  সাজ্জাদ রোমন সহ অন্যান্য পুলিশ সদস্য ও গণমাধ্যমকর্মী।