Monday, September 28, 2020
প্রচ্ছদ শহর স্বামীকে জীবিত ফেরত চায় - শিমলা

স্বামীকে জীবিত ফেরত চায় – শিমলা

অপহরনকৃত স্বামীকে অক্ষত অবস্থায় ফিরিয়ে দিতে প্রশাসনের প্রতি আহবান জানালেন ব্যাংকার স্ত্রী জান্নাতুল নাইম শিমলা। মঙ্গলবার (২৩ জুলাই) বিকালে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে এ দাবী জানান।

শিমলা বলেন,আমরা কোন রাজনীতির সাথে জড়িত নই।আমার স্বামী আওলাদ হোসেন আবুল বাশার দেওয়ান বাদশা স্বতন্ত্র প্রার্থী নারকেল গাছ প্রতীকের পক্ষে ছিলেন। সোমবার (২২ জুলাই) রাত সাড়ে ৮ টায় কাঞ্চন বাজার হতে রিকসা যোগে বাড়ী ফেরার পথে ২ টি মাইক্রোবাস যোগে আমার স্বামী কে অপহরন করে নিয়ে যায়।

তিনি আরো বলেন,আমাদের সাথে যেহেতু কারো কোন বিরোধ নাই।কাউকে সন্দেহ করিনা। আমি আমার একমাত্র মেয়ে ও পরিবারের জন্য আমার স্বামী কে অক্ষত্র অবস্থায় ফেরত চাই। এজন্য তিনি প্রশাসনের হস্তক্ষেপ কামনা কামনা। এ বলে তিনি স্বামীকে ফেরত পেতে ছবি হাতে নিয়ে কান্নায় ভেংগে পড়েন।

তিনি আরো বলেন,আমার ছোট ভাই তানভীর আলম হিমেল রুপগঞ্জ থানায় সাধারন ডায়েরী করেছেন। তাতে উল্লেখ করা হয় চরপাড়া এলাকার মৃত কেরামত আলীর পুত্র মোঃ আওলাদ হোসেন দীর্ঘ দিন চাদরের মজুদ ব্যবসা করে আসছে। গত ২২ জুলাই রাত পৈানে ৯ টায় কাঞ্চন বাজার হতে রিকসা যোগে সানোয়ারের চা দোকানে সামনের রাস্তায় আসা মাত্র ২ টি কালো রংয়ের হাইচগাড়ি যোগে সাদা পোশাক পরিহিত অজ্ঞাত নামা লোক অস্ত্রের ভয় দেখিয়ে অপহরন করে নিয়ে যায়। আওলাদ হোসেনের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। নিখোঁজ স্বামীকে ফিরত পেতে মন্ত্রী ও প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।