প্রচ্ছদ আর্ন্তজাতিক ভারতীয় ক্রিকেটদল নিয়ে গাঙ্গুলির প্রশ্ন

ভারতীয় ক্রিকেটদল নিয়ে গাঙ্গুলির প্রশ্ন

উইন্ডিজ সফরের জন্য ঘোষিত ভারতের দল নিয়ে প্রশ্ন তুলেছেন দেশটির ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। দুদিন আগে এক সাথে তিন ফরম্যাটের দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। তাতে তরুণ ওপেনার শুভমান গিল ও অভিজ্ঞ মিডল অর্ডার ব্যাটসম্যান আজিঙ্কা রাহানের জায়গা হয়নি। এই বিষয়টি মেনে নিতে পারছেন না গাঙ্গুলি।

গণমাধ্যমের সঙ্গে আলাপকালে সৌরভ বলেন, ‘দলে এমন কয়েকজন রয়েছে যারা তিন ফরম্যাটেই ক্রিকেট খেলতে পারে। শুভমান গিল ও আজিঙ্কা রাহানেকে একদিনের দলে না দেখে আমি অবাক হয়েছি।’

ভারতের সাবেক অধিনায়ক বলেন, ‘নির্বাচকদের উচিত তিন ঘরানার ক্রিকেটের জন্যই একটা দল তৈরি করা। এতে ক্রিকেটারদের আত্মবিশ্বাস তৈরি হয়। ভারতের এই দলে মাত্র কয়েকজন ক্রিকেটার রয়েছেন যারা তিন ফরম্যাটের ক্রিকেট খেলে। সেরা দলে ধারাবাহিক ক্রিকেটারের সংখ্যা বেশি থাকে। সবাইকে খুশি করা সম্ভব নয়। তবে সবদিক বিচার করে সেরা দলটাই বাছাই করা উচিত।’

এদিকে জাতীয় দলে ডাক না পেলেও উইন্ডিজে রানের বন্যা বইয়ে দিয়েই চলেছেন তরুণ শুভমান। ভারত ‘এ’ দলের হয়ে এই মুহূর্তে উইন্ডিজ ‘এ’ দলের বিপক্ষে সিরিজ খেলছেন তিনি। সিরিজে চার ম্যাচ খেলা শুভমান গিলের রান যথাক্রমে ১০, ৬২, ৭৭ ও ৬৯। (নিউজ ডেক্স)

সোনারগাঁয়ে পল্লী বিদ্যুৎ সমিতির অবহিতকরণ সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ে সেবা গ্রহীতা/ অংশীজনদের অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।
error: Content is protected !!