প্রচ্ছদ জাতীয় ডেঙ্গু মোকাবেলায় ব্যর্থ মেয়রদের পদত্যাগদাবি

ডেঙ্গু মোকাবেলায় ব্যর্থ মেয়রদের পদত্যাগদাবি

ডেঙ্গু মোকাবেলায় ব্যর্থতার দায়ে ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনের  মেয়রদের পদত্যাগ দাবি করেছে বাংলাদেশ ন্যাপ। দলটির চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভূঁইয়া বুধবার এক বিবৃতিতে এই দাবি জানান।

বিবৃতিতে বলা হয়, রাজধানীতে এডিস মশাবাহিত রোগ ডেঙ্গু ভয়াবহ আকার ধারণ করেছে। কয়েক মাস ধরে আলোচনা হলেও ঢাকার দুই সিটি কর্পোরেশন ও সরকারের সংশ্লিষ্ট প্রতিষ্ঠানগুলো এখন পর্যন্ত সফলতা দেখাতে পারেনি। সাধারণ মানুষ মনে আতঙ্ক এবং ভুক্তভোগীরা আর্থিকভাবে ক্ষতির মুখে পড়েছেন। এমতাবস্থায় ডেঙ্গু মোকাবেলায় ব্যর্থ মেয়রদের পদত্যাগ করা উচিত।

ডেঙ্গু নিধনে মেয়ররা শুধু কথার ফুলঝুরি ছড়ান উল্লেখ করে বিবৃতিতে বলা হয়, ডেঙ্গু মোকাবেলায় ও মশা নিধনে তারা দুজন কার্যকর কোনো পদক্ষেপ গ্রহণ করতে পারেননি। ফলে মেয়রদের স্বপদে বহাল থাকার নৈতিক কোনো অধিকার নেই।

ঢাকার দুই সিটির মেয়রের অবিলম্বে পদত্যাগ করা উচিত দাবি জানিয়ে বিবৃতিতে বলা হয়, ডেঙ্গু মহামারী আকারে ছড়িয়ে পড়েছে সর্বত্র। সরকার এত কিছুতে সফলতা দেখাচ্ছে, অথচ মশার কাছে ব্যর্থ হয়ে গেল।

না’গঞ্জ সিটি প্রেসক্লাবে সভাপতি টিটু ও সাধারণ সম্পাদ লিংকন নির্বাচিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ সাংবাদিকদের প্রাণের সংগঠন গড়ার প্রত্যয়ে গড়া সংগঠন নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব নির্বাচনে সভাপতি পদে এন এ এন টিভির নিউজ...
error: Content is protected !!