প্রচ্ছদ আর্ন্তজাতিক মার্কিনীদের চ্যালেঞ্জ করলো ইরান

মার্কিনীদের চ্যালেঞ্জ করলো ইরান

ইরানের কোনো ড্রোন ভূপাতিত হয়নি, মার্কিন কর্মকর্তারা মিথ্যাচার করছেন। ইরানের ইসলামি বিপ্লবী গার্ড বাহিনীর (আইআরজিসি) প্রধান মেজর জেনারেল হোসেইন সালামি অত্যন্ত দৃঢ়তার সঙ্গে এই দাবি করেছেন। যুক্তরাষ্ট্র কর্তৃক ইরানের ড্রোন ভূপাতিত করার দাবি প্রসঙ্গে তিনি এই কথা বলেন।

বিশ্বের কেউ এখন প্রমাণ ছাড়া কোন কথা বিশ্বাস করে না মন্তব্য করে হোসেইন সালামি বলেন, মার্কিনীদের উচিত দাবির পক্ষে প্রমাণ উপস্থাপন করা।

যুক্তরাষ্ট্রকে চ্যালেঞ্জ জানিয়ে তিনি বলেন, মার্কিনীরা পারলে ড্রোন ধ্বংসের ভিডিও ফুটেজ দেখাক এবং ড্রোনের অংশ হিসেবে প্রদর্শন করে প্রমাণ করুক সেটা ইরানি ড্রোন ছিল।

তিনি বলেন, আমেরিকা বড় ধরণের মিথ্যাচার করছে। আমরা যা কিছু বলেছি তার প্রমাণ দিয়েছি, তাদেরও উচিত তাদের দাবির স্বপক্ষে প্রমাণ তুলে ধরা। আমি তাদের এই ব্যাপারে চ্যালেঞ্জ করছি। নয়তো তাদের কেউ বিশ্বাস করবে না।

ইরানের ড্রোন তিন ঘন্টা ৪০ মিনিট ধরে পারস্য উপসাগরের আকাশে উড়েছে এবং পর্যবেক্ষণ তৎপরতা চালিয়েছে দাবি করে আইআরজিসি প্রধান বলেন, আমাদের ড্রোনের পাঠানো ভিডিও ফুটেজের একটা অংশ আমরা গোটা বিশ্বকে দেখিয়েছি। আমেরিকা পারলে আমাদের ড্রোন ধ্বংসের কোনো প্রমাণ দেখাক।

উল্লেখ্য, গত সপ্তাহে মধ্যপ্রাচ্যে মোতায়েন মার্কিন সন্ত্রাসী বাহিনী ‘সেন্টকম’র কমান্ডার কেনেথ ফ্রাঙ্ক ম্যাকেঞ্জি ইরানের দু’টি ড্রোন ধ্বংসের দাবি করেন। (নিউজ ডেস্ক)

সোনারগাঁয়ে পল্লী বিদ্যুৎ সমিতির অবহিতকরণ সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ে সেবা গ্রহীতা/ অংশীজনদের অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।
error: Content is protected !!