1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
দলীয় সিদ্ধান্ত অমান্য করায় সোনারগাঁয়ে বিএনপি নেতা বহিষ্কার আজ আমাদের ক্লাস থ্রী, ফোরের বাচ্চারা বাংলা পড়তে পারে না : ডিসি র‌্যাবের জালে মানব পাচার চক্রের মূলহোতাসহ  ৩ ৮ মার্চ ভোটাধিকার প্রয়োগে-কে হচ্ছে বন্দর উপজেলার উন্নয়ন কর্ণধার ইসলামপুরে মাটি চাপায় এক শ্রমিক না ফেরার দেশে দেশের উন্নয়নের অগ্রযাত্রায় গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করছে সেনাবাহিনীঃ সেনা প্রধান রূপগঞ্জে সাংবাদিক লিটনের উপর হামলা: তদন্ত কর্মকর্তার সাথে আসামীর সখ্যতায় প্রকাশ্যে! মুরগি রান্নাকে কেন্দ্র আড়াইহাজারে গৃহবধূ খুন সিদ্ধিরগঞ্জে বস্তাবন্দি অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার সোনারগাঁয়ে বাড়িতে প্রবেশ করে হামলা-ভাংচুর

কিশোরগঞ্জে ট্রাকচাপায় অটোরিকশার ৪ যাত্রী নিহত, আহত ৩

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শনিবার, ২৭ জুলাই, ২০১৯
  • ৭৬ Time View

কিশোরগঞ্জের মান্দারকান্দি এলাকায় ট্রাকচাপায় অটোরিকশার ৪ যাত্রী নিহত হয়েছেন। শনিবার (২৭ জুলাই) সকাল সাড়ে ৮ টায় পাকুন্দিয়া উপজেলার বুরুদিয়া ইউনিয়নের মান্দারকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরো তিন জন আহত হয়েছেন।  তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি।

বিষয়টি নিশ্চিত করে পাকুন্দিয়া থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলাম জানান, মান্দারকান্দি এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী অটোরিকশাকে দ্রুত গতির ট্রাকটি চাপা দিলে ঘটনাস্থলেই চার যাত্রীর মৃত্যু হয়। এ সময় আহত হয় আরও তিন জন।

আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে উল্লেখ করে তিনি বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় নেয়া হচ্ছে। তবে ঘাতক ট্রাকটি আটক করা সম্ভব হয়েছে কিনা, তা স্পষ্ট করেননি ওসি শফিকুল ইসলাম।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL