প্রচ্ছদ লিড-৩ শ্রমিকদের ঐক্যবদ্ধ হতে হবে-পলাশ

শ্রমিকদের ঐক্যবদ্ধ হতে হবে-পলাশ

জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির শ্রমিক উন্নয়ন ও কল্যান বিষয়ক সম্পাদক আলহাজ্ব কাউসার আহমাদ পলাশ বলেন, সকল শ্রমিকদের ঐক্যবদ্ধ হতে হবে। আমাদের দেশের শ্রমিক সংগঠনগুলি অসংগঠিত বলে তারা তাদের ন্যায় সঙ্গত দাবি আদায়ে ব্যর্থ হচ্ছেন।

(২৯ জুলাই ২০১৯) সোবার রাত ৯টায় ফতুাল্লার আলীগঞ্জের লেবার হলে ফতুল্লা থানা লোড আনলোড শ্রমিক ইউনিয়ন এর আয়োজনে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবশ উপলক্ষে আগামী ২ আগষ্ট শোক র‌্যালী সফল করার লক্ষে প্রস্তুতি মুলক সভায় এসব কথা বলেন তিনি।

পলাশ বলেন,একসময় আমাদের শ্রমিকরা তাদের দাবির জন্য রাজপথে মিছিল করতে নামলে পুলিশের লাঠিপেটার কারণে রাজপথে নামতে পারে নাই। মিছিল করতে নামলেই লাঠিপেটা আর গ্রেফতার করে কারাগারে বন্ধী করে রাখা হতো। কিন্তু এখন আর সেই পূর্বের অবস্থা নাই। পুলিশকে শ্রমিকের বন্ধু হিসেবে এখন আমরা দেখতে পাই।

পলাশ আরো বলেন, যারা বিভিন্ন জেলা থেকে কাজ করার জন্য এখানে এসেছেন। অনেক সময় এলাকার মাস্তানরা আপনাদের উপর অত্যাচার জুলুম করে টাকা পয়সা নিয়ে যায়।কিন্তু তখন আপনারা তাদেরকে কিছুই বলতে পারেনা। কারন আপনি একা। যদি আপনারা সংগঠনের সাথে জড়িত থাকেন তাহলে কেউ আপনাদের কিছু বলতে সাহস পাবেনা। কারন আপনারা সবাই ঐক্যবদ্ধ রয়েছেন। ঐক্যবদ্ধ থাকলে যে কোন সমস্য সমাধান করতে পারবেন। আমি পলাশ আপনাদের পাশেতো রয়েছি।

এসময় উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা লোড-আনলোডের সভাপতি জাহাঙ্গীর আলম, বাংলাদেশ আন্তঃজিলা ট্রাক চালক ইউনিয়ন পাগলা শাখার সহ-সাংগঠনিক সম্পাদক উবায়েদুর রহমান উবায়েদ,ফতুল্লা থানা লোড-আনলোডের মোঃ রয়েল প্রমুখ।

সোনারগাঁয়ে পল্লী বিদ্যুৎ সমিতির অবহিতকরণ সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ে সেবা গ্রহীতা/ অংশীজনদের অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।
error: Content is protected !!