26 C
Nārāyanganj
বুধবার, ডিসেম্বর ৮, ২০২১

চাষাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ১ জন নিহত

নারায়ণগঞ্জের চাষাড়া বালুর মাঠ এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তোফাজ্জল হোসেন (৫৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। বৃহস্পতিবার (১ আগষ্ট) বেলা সাড়ে ১১ টায় চাষাড়া বালুর মাঠস্থ রাজা ষ্টিল হাউজের সামনে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি কোকাকোলা কোমল পানীয় সরবরাহকারী হিসেবে দায়িত্বরত ছিলো।

নিহত ব্যক্তি শরীয়তপুরের নড়িয়া থানার জোজিহার গ্রামের মৃত মোসলেম চৌকিদারের ছেলে। সে নগরীর খানপুর বৌ বাজার রেললাইন এলাকায় পরিবার নিয়ে থাকতো। এ ঘটনায় শাহ্জাহান নামে একজনকে আটক করেছে সদরথানা পুলিশ।

এ ঘটনায় জড়িত সুমন (৩৩) নামে একজন পলাতক রয়েছে। নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান এ সকল তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, তোফাজ্জল হোসেন বিভিন্ন দোকানে কোকাকোলা কোম্পানির কোমল পানীয় সাপ্লাই করেন। বেলা সাড়ে ১১টার দিকে চাষাঢ়া বালুর মাঠ এলাকার রডের দোকানের কর্মচারী সুমন ও শাহ্জাহান তার কাছে একটি কোক চায়। পরে তোফাজ্জল একটি কোকের বোতল সুমনের দিকে ছুড়ে মারলে লক্ষ্যভ্রষ্ট হয়ে সুমনের কপালে লাগে। এতে ক্ষিপ্ত হয়ে সুমন ও শাহ্জাহান মিলে তোফাজ্জলের বুকে কোক দিয়ে একাধিকবার আঘাত করতে থাকে।

এক পর্যায়ে অচেতন হয়ে পড়লে স্থানীয়রা তোফাজ্জলকে উদ্ধার করে নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে। হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. অমিত রায় তাকে মৃত ঘোষণা করেন।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান বলেন, লাশ ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় শাহ্জাহানকে আটক করা হয়েছে। সুমনকে আটকের জন্য অভিযান চলছে।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x