26 C
Nārāyanganj
বৃহস্পতিবার, ডিসেম্বর ২, ২০২১

জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বিডি ক্লিনের বিজয় স্তম্ভতে শ্রদ্ধাঞ্জলি

জাতীয় শোক দিবস -২০১৯ উপলক্ষ্যে বিডি ক্লিন নারায়নগঞ্জ আয়োজনে নারায়নগঞ্জ বিজয় স্তম্ভতে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেন। বৃহস্পতিবার (১৫আগষ্ট) সকাল ১০টায় এই শ্রদ্ধাঞ্জলি প্রদান করে বিডি ক্লিন নারায়নগঞ্জ।

“পরিচ্ছন শুরু হোক আমার থেকে “এই স্লোগানে বিডি ক্লিন বাংলাদেশকে পরিচ্ছন দেশ গড়ার লক্ষ্যে কাজ করছে।যত্রতত্র ময়লা না ফেলার জন্য বাংলাদেশের নাগরিকদের সচেতন করার জন্য কাজ করছে। তার পরিপ্রেক্ষিতে বাংলাদেশের প্রতিটি জেলার ন্যায় নারায়নগঞ্জ জেলাকেও বাংলাদেশের অন্যতম দূষিত জেলা থেকে পরিচ্ছন্ন জেলা গড়ার লক্ষ্যে বিডি ক্লিন নারায়নগঞ্জ কাজ করছে।

জাতীয় শোক দিবস উপলক্ষ্যে কেন্দ্রীয় বিডি ক্লিনের নির্দেশে সারা বাংলাদেশে বিডি ক্লিন শোক দিবস পালন করছে সেই সাথে নারায়নগঞ্জ জেলাও।তাই বিডি ক্লিন নারায়নগঞ্জ বিজয় স্তম্ভতে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেন।

জাতীয় শোক দিবস ও বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে ফুলের শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন শেষে সমন্বয়ক এস.এম বিজয় সাংবাদিকদের বলেন,বাঙালী জাতির জনক শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে আজকে আমরা ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করি এবং মানুষদের মাঝে পরিষ্কার পরিচ্ছন্ন বৃদ্ধি লক্ষ্যে বিডি ক্লিন সম্পর্কে মানুষদের মাঝে তুলে ধরে আমাদের সদস্যরা।

জাতীয় শোক দিবস উপলক্ষ্যে শ্রদ্ধাঞ্জলিতে বিডি ক্লিন নারায়নগঞ্জ এর সমন্বয়ক এস.এম বিজয়ের নেতৃত্বে বিডি ক্লিন নারায়নগঞ্জের সীমান্ত, আব্দুল্লাহ্, মনিকা আক্তার, লিমন, ইসমাঈইল, বাবুনি আলী মিশাদ, শাহনাজ, স্বপন আলী, হৃদয়, সেজান, মিম, অর্নব, ইমন, রহমান, মায়া, হুমায়ুন কবির মৃর্ধা প্রমূখ।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x