21 C
Nārāyanganj
বুধবার, ডিসেম্বর ৮, ২০২১

দুলাল গ্রেফতারে মহানগর স্বেচ্ছাসেবক লীগের উদ্বেগ

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ও জনপ্রিয় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৩নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধানকে জেলা গোয়েন্দা সংস্থ(ডিবি) পুলিশ কর্তৃক গ্রেপ্তারে গভীর উদ্বেগ প্রকাশ করেছে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। এ ঘটনায় নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এক বিবৃতিতে নেতৃবৃন্দরা বলেন, জনপ্রিয় কাউন্সিলর ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান অপরাজনীতির শিকার, একটি কুচক্রী মহল ঘোলা পানিতে মাছ শিকারের ষড়যন্ত্রে লিপ্ত এবং মাননীয় সংসদ সদস্য (নারায়ণগঞ্জ-৪)  জননেতা এ.কে.এম শামীম ওসমানের হাতকে দূর্বল করার জন্য উদ্দেশ্য মূলক ভাবে দুলাল প্রধানকে গ্রেপ্তারের নাটক রচনা করেছে।

বার বার নির্বাচিত জনপ্রিয় কাউন্সিলর ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক দুলাল প্রধান একজন জনপ্রতিনিধি হিসেবে ব্যাপক পরিচিত। জনগনের সেবায় সে সর্বদা নিবেদিত প্রাণ। আমরা মনে করি নারায়ণগঞ্জের একটি কুচক্রী মহল মিথ্যা তথ্য সরবরাহ করে প্রশাসনের কতিপয় সদস্যদের দিয়ে তাদের ষড়যন্ত্রের নীল নকশা বাস্তবায়নের মধ্য দিয়ে নারায়ণগঞ্জে বিদ্যমান রাজনৈতিক শান্ত পরিবেশকে অশান্ত করতে চাইছে। আমরা স্বেচ্ছাসেবক লীগের নারায়ণগঞ্জ মহানগর কমিটির পক্ষ থেকে সকল নেতৃবৃন্দরা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

পরিশেষে বলতে চাই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড দুলাল প্রধানের নিঃশর্ত মুক্তি দাবী জানাই। সেই সাথে ষড়যন্ত্রকারীদের অনতিবিলম্বে চিহ্নিত করে তাদেরকে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি বিশেষ ভাবে অনুরোধ জানাচ্ছি। (প্রেস বিজ্ঞপ্তি)

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x