28 C
Nārāyanganj
বুধবার, ডিসেম্বর ৮, ২০২১

পুলিশের বাধার মুখে বিএনপির মিলাদ ও দোয়া পন্ডর অভিযোগ

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জন্ম বার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মিলাদ ও দোয়ায় পুলিশের উপস্থিতিতে পন্ড হলো আয়োজন। তবে এই অভিযোগ একেবারেই নাকোচ করে প্রশাসন দাবি করেছেন আমরা জনগনের নিরাপত্তার কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করছি। কোন কর্মসূচি পন্ড করা আমাদের উদ্দেশ্য নয়।

এদিকে, শুক্রবার (১৬ আগষ্ট) নারায়ণগঞ্জ মহানগর বিএনপি নেতৃবৃন্দরা জানান, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জন্ম বার্ষিকী উপলক্ষে কালিবাজারস্থ নারায়ণগঞ্জ মহানগর বিএনপির অস্থায়ী কার্যালয়ে  বাদ আছর মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। কিন্তু নেতাকর্মীরা উপস্থিত হওয়ার প্রায় ১ ঘন্টা পুর্বেই পুলিশ কার্যালয়ের দুই গেটের সামনে অবস্থান নেয়। যাতে করে বিএনপি মিলাদ ও দোয়ার কর্মসূচিতে নেতাকর্মীরা উপস্থিত হতে না পারে। আমরা নারায়ণগঞ্জ মহানগর বিএনপির পক্ষ থেকে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এ ধরনের অগণতান্ত্রিক কার্যক্রম দেশের জনগণ কখনই মেনে নেবে না।

এ বিষয় মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাড. আবু আল ইউসুফ খানর টিপু বলেন, বর্তমান সরকারের জন্য বড় আতঙ্ক নাম বিএনপি। তাই বিএনপির ছায়া দেখলেও তারা ভয় পায়। আমরা কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জন্ম বার্ষিকী উপলক্ষে আমাদের অস্থায়ী কার্যালয়ে মিলাদ ও দোয়ার আয়োজন করেছি। সেই দোয়া ও মিলাদ মাহফিলের মত অনুষ্ঠানে ক্ষমতাশীনদের ইঙ্গিতেই পুলিশের বাধা। এটা মেনে নেয়ার মত বিষয় না। দেশের জনগন এর উচিৎ জবাব দিবে।

এবিষয় এএসপি সাজ্জাদ বলেন, এই ধরনের অভিযোগ সম্পুর্ন মিথ্যা ও বানোয়াট। কোন কর্মসূচিতে বাধা দেয়ার জন্য পুলিশ সেখানে অবস্থান নেয়নি। যেহেতু সেখানে সাধারণ মানুষ কেনা কাটার জন্য যায় তাদের নিরাপত্তার কথা মাথায় রেখেই টল পুলিশ সেখানে অবস্থান নিয়েছে। সেখানে কিছুক্ষন থেকে আবার তারা অন্যত্র চলে যাবে এটাই স্বাভাবিক। আমরা সাধারণ মানুষের নিরাপত্তার বিষয় সব সময় মাথায় রেখেই কাজ করি।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x