28 C
Nārāyanganj
বৃহস্পতিবার, ডিসেম্বর ২, ২০২১

প্রজন্ম সোনারাগাঁয়ও এর উদ্যোগে ডেঙ্গু জ্বর প্রতিরোধে প্রচারনা

প্রজন্ম সোনারগাঁও এর উদ্যোগে ডেঙ্গু জ্বর প্রতিরোধে সচেতনতা বৃদ্ধিতে প্রচারনা করেছে সংগঠনটি।
বৃহস্পতিবার (১ আগষ্ট) সকালে উপজেলার সাদিপুর ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে লিফলেট বিতরন ও সচেতনতামূলক সভার মাধ্যমে এ প্রচারনা চালান সংগঠনটির নেতৃবৃন্দরা।

প্রচারনা অনুষ্ঠানে শিক্ষার্থীদের মধ্যে ডেঙ্গু জ্বরের কারণ ও প্রতিকার এবং ছেলেধরা গুজব সম্পর্কে নানা দিক তুলে ধরে বক্তব্য দেনসামাজিক ও সাংস্কৃতিক সংগঠন প্রজন্ম সোনারগাঁওয়ের সভাপতি ও স্ট্যামফোর্ড বিশ্ব বিদ্যালয়ের আইন বিভাগের চেয়ারম্যান ড. সেলিনা আক্তার ও সাধারণ সম্পাদক রবিউল হুসাইন।

উপজেলার সাদিপুর ইউনিয়নের সোনারগাঁ নলেজ কিং কলেজ, সাদিপুর উচ্চ বিদ্যালয়, ব্যরিস্টার রাবেয়া ভূঁইয়া হাই স্কুল ও পঞ্চমীঘাট উচ্চ বিদ্যালয়ে এ সচেতনতামূলক প্রচারনা ও সভা করা হয়।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইডেন মহিলা কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক জোবায়দা নাছরিন, সোনারগাঁ থানার সাব ইন্সপেক্টর আনিছুর রহমান, সোনারগাঁ নলেজ কিং কলেজের অধ্যক্ষ মো. শাহজাহান, সাদিপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রফিকুল ইসলাম, ব্যরিস্টার রাবেয়া ভূঁইয়া হাই স্কুলের প্রধান শিক্ষক মো. একরাম হোসেন,
পঞ্চমীঘাট উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক মো. জাহাঙ্গির, সোনারগাঁ নলেজ কিং কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি সার্জেন্ট আফজাল শরীফ, প্রতিষ্ঠাতা সদস্য মাহমুদ মোকসেদ মাছুম, প্রজন্ম সোনারগাঁওয়ের সাধারণ সম্পাদক রবিউল হুসাইন, শিক্ষানুরাগী সালাউদ্দিন জাকি, সাংবাদিক ফরিদ হোসেন, মহিলা নেত্রী রহিমা আলম, মুসলিমা আক্তার, কাজী
রোজি, সাংবাদিক ফারুক হোসেন ও রুহুল আমিন প্রমূখ।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x