21 C
Nārāyanganj
বুধবার, ডিসেম্বর ৮, ২০২১

বগুড়ায় সন্ত্রাসীদের দুপক্ষের গোলাগুলিতে নিহত ২

বগুড়ার শেরপুর উপজেলায় ভবানীপুর বাজারের দক্ষিণ পাশের ব্রিজ এলাকায় মঙ্গলবার দিবাগত রাতে ‘সন্ত্রাসী দুপক্ষের’ ‘গোলাগুলিতে’ দুই ব্যক্তি নিহতের কথা জানিয়েছে পুলিশ। নিহতরা হলেন- গাইবান্ধা জেলা সদরের কাঁচদহ গ্রামের মন্টু সরকারের ছেলে ধনেশ সরকার ওরফে সুকুমার সরকার (৩৮) ও নাটোর জেলার সিংড়া থানার বামিহাল গ্রামের রজব আলীর ছেলে আফজাল হোসেন (৫৫)।

পুলিশ জানায়, নিহত ধনেশের নামে বিভিন্ন থানায় ১১টি মামলা ও আফজালের নামে ২০টি মামলা রয়েছে।

বগুড়া জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তীর ভাষ্য, মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে সন্ত্রাসী দুপক্ষের মধ্যে গোলাগুলির খবর পেয়ে শেরপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী ও শেরপুর থানার ওসি হুমায়ুন কবিরের নেতৃত্বে টহল পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে দুজনকে গুলিবিদ্ধ অবস্থায় পায়। এরপর তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পুলিশের ওই কর্মকর্তা দাবি করেন, আহত অবস্থায় তারা দুজন পুলিশকে নিজেদের পরিচয় জানিয়েছে। এছাড়া ঘটনাস্থল থেকে একটি ওয়ান শ্যুটার গান, একটি পাইপগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় থানায় মামলা হয়েছে বলেও জানান তিনি।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x