25 C
Nārāyanganj
শুক্রবার, ডিসেম্বর ৩, ২০২১

বন্দর নবীগঞ্জে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী পালন

১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল এবং কাঙালি ভোজের আয়োজন করা হয়।

শনিবার (১৭আগষ্ট) বন্দরের নবীগঞ্জে সোলেমান ডিলার বাড়ি সংলগ্নে সকাল ১১টায় ২৪নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মোঃ আবুল হোসেনের সভাপতিত্বে এই অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

দোয়া ও মিলাদ মাহফিল এবং কাঙালী ভোজের অনুষ্ঠানে বন্দর থানার মানবাধিকার কমিশনের সভাপতি মোঃ আব্দুল করিম বলেন,১৫ আগষ্ট আমাদের বাঙালী জাতির শোকের দিন এই দিনে জাতির জনক বঙ্গবন্ধু ও তার পরিবারকে হত্যা করা হয়।বাঙালী জাতির জনক ও তার পরিবারের সকল সদস্যদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাচ্ছি।

সেই সাথে আজো যে সকল নরপশুদের বঙ্গবন্ধু হত্যার বিচার হয়নি তাদের দেশের বাহির থেকে এনে বাংলাদেশের সর্বকালের সবচেয়ে দৃষ্টান্ত মুলূক শাস্তি প্রধান করা হোক এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া কামনা করছি।

উক্ত অনুষ্ঠানে দোয়া ও মিলাদ মাহফিল শেষে কাঙালি ভোজের আয়োজন করা হয়।

জাতীয় শোক দিবস উপলক্ষ্যে দোয়া ও মিলাদ মাহফিলে আরো উপস্থিত ছিলেন বন্দর থানার মানবাধিকার সহ-সভাপতি মাহবুব আলম, বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন, জাতীয় পার্টি নেতা হাজী নুর ইসলাম, ইসমাইল চিশতীর খাদেম মোঃ পনির হোসেন, মাহবুব, মিদুল,সাগর,শুভ,জাহার,রাজু,ইমন,রিজমী,ফয়জুদ্দিন সিকদার, প্রমুখ।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x