25 C
Nārāyanganj
শুক্রবার, ডিসেম্বর ৩, ২০২১

যোগ্য নেতৃত্ব দানে মতিন চৌধুরী ছিলো অন্যতম: আবুল কালাম

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ এ্যাড. আবুল কালাম বলেন, যোগ্য নেতৃত্ব দানে মতিন চৌধুরী ছিলো অন্যতম নেতা। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান যখন ৭৫ সদস্য বিশিষ্ট বিএনপির কমিটি করেন। সেই কমিটিতে নারায়ণগঞ্জ থেকে দুই জন নেতা স্থান পেয়েছিলো। এরা হলো মরহুম জালাল হাজী যিনি নারায়ণগঞ্জ মহানগর বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন। আরেক জন জেলা বিএনপির সাবেক সভাপতি আব্দুল মতিন চৌধুরী। বিএনপিকে নারায়ণগঞ্জে প্রতিষ্ঠিত করতে এই দুজন ছাড়াও মহানগর বিএনপির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক হাসান জামাল এর অবদান কখনই বলে শেষ করা যাবে না।
বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীন আব্দুল মতির চৌধুরীর ৭ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিলে তিনি এসব কথা বলেন।

সোমবার (৫ আগষ্ট) নারায়ণগঞ্জ মহানগর বিএনপির অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত এ আলোচনা সভা ও মিলাদ মাহফিলে আরো উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক এটিএম কামাল, সহ-সভাপতি ফখরুল ইসলাম মজনু, আয়সা সাত্তার, সাংগঠনিক সম্পাপদক আব্দুস সবুর খান সেন্টু, এ্যাড. আবু আল ইউসুফ খান টিপু, সহ-সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন, মনিরুল ইসলাম সজল।

এ সময় তিনি উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, দেশে ডেঙ্গু আজ মহামারি ধারন করেছে আপনাদের আশ পাশে থাকা সকলকে এই বিষয় সচেতন করে তুলুন। বাচ্চাঁদের কেউ সর্তক রাখুন। তাদেরকে স্কুল কলেজে পাঠানোর পুর্বে ডেঙ্গুর বিষয় সচেতন করুন।

বক্তব্য শেষে তিনি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগ ও মুক্তি সহ সাবেক এই নেতাদের রুহের মাগফেরাত কামনা এবং ডেঙ্গুর মত দেশের সকল মহামারি থেকে মানুষকে মুক্ত রাখতে দোয়া কামনা করেন।

এসময় আরো উপস্থিত ছিলো, মহানগর বিএনপি নেতা এ্যাড. রফিক আহম্মেদ, নাজির আহম্মেদ, মনির হোসেন, এ্যাড. শহীদ সারোয়ার, এ্যাড. সুমন, আল আরিফ, মহানগর যুবদল নেতা মোস্তাফিজুর রহমান পাবেল, আলী ইমরান শামীম, মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, স্বেচ্ছাসেবক দল নেতা মাকিদ মোস্তাকিম শিপলু, রাজু আহম্মেদ, জাহিদ প্রধান, মানিক মিয়া, মহানগর শ্রমিক দলের সদস্য সচিব আলী আজগর, যুগ্ম-আহবায়ক মনির মল্লিক, ফজলুল হক, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি শাহীন শরীফ, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল কাদির, জসিম উদ্দিন আলী, মহানগর ওলামা দলের সভাপতি হাফেজ সিব্বির আহম্মেদ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x