29 C
Nārāyanganj
বুধবার, ডিসেম্বর ৮, ২০২১

১৫ আগষ্ট জাতির জন্য কলঙ্কের দিন: বাদল

জাতীয় শোক দিবস উপলক্ষে বন্দর থানাধীন বুরুন্দী সরকার বাড়ীতে মিলাদ ও কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়।বৃহস্পতিবার(১৫ আগষ্ট) দুপুরে বন্দরের ২৯ নং বুরুন্দী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এই মিলাদ ও কাঙ্গালী ভোজটি অনুষ্ঠিত হয়।

মিলাদ ও কাঙ্গালী ভোজ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নারায়নগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড.আবুল হাসনাত মোঃ শহীদ বাদল। জাতীয় শোক দিবস উপলক্ষে এসময় ১মিনিট নিরবতা পালন করেন উপস্থিত নেতৃবৃন্দরা।

এসময় বাদল বলেন, ১৫ আগষ্ট হচ্ছে বাঙ্গালীর একটি কলংকিত দিন। এই দিনে জাতির জনক বঙ্গবন্ধু ও তার পরিবারকে হত্যা করা হয়েছিলো। আমরা তাদের আত্নার প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করলাম। জাতির জনককে হত্যা করার পর তার কন্যা শেখ হাসিনা হাল ধরলে স্বাধীনতা বিরোধী চক্র পরিকল্পনা করে তাকে হত্যা করে গনতন্ত্রকে হত্যা করতে চেয়েছিলো কিন্তু পারে নাই।

জাতির জনকের হত্যার বিচার হয়েছিলো সাধারন আইনে কোন দ্রুত আইনে না। এখনো অনেক হত্যাকারী দেশের বাহিরে আছে আমরা চাই এদের দেশে এনে দ্রষ্টান্তমূলুক শাস্তি দেওয়া হোক। এই নরপশুর দল সেই দিন ফজিলাতুননেসা,শেখ কামাল,শেখ রাসেল,গর্ভবতী নারীকেও ছাড়েনি।

শিশু বাচ্চা শেখ রাসেল সেন বলেছিলো আমাকে ছেড়ে দাও আমি ঘরে ঘরে ভিক্ষা করে খাবো আমার পিতার পরিচয় দিবো না তবুও ছাটেনি তাকে।আজকে সারা পৃথিবীতে এই বঙ্গবন্ধুর জন্য দোয়া মাহফিল হয় তা অন্যকোন নেতার জন্য কোন দেশে হয় না।এই দেশ থেকে রাজাকার ও স্বাধীনতা বিরোধী মানুষদের আমাদের মহাসড়ক খ্যাত শেখ হাসিনার মাধ্যমেই বিতারিত করবো আমরা।

মুক্তিযোদ্ধা কমান্ড প্রজন্ম লীগের বন্দর থানার সভাপতি মোঃ জুলহাস সরকারের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সাধারন সম্পাদক খন্দকার হাতিম হোসাইন,কলাগাছিয়া শাখার ছাত্রলীগ সভাপতি শাহীন তাহেরি,উজ্জল সরকার,আলামীন সরকার,হৃদয়,কামাল,হুমায়ন কবির প্রমুখ।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x