Sunday, September 27, 2020
প্রচ্ছদ লিড-৩ একজন জনপ্রতিনিধি যখন মাদক ব্যবসায়ী!

একজন জনপ্রতিনিধি যখন মাদক ব্যবসায়ী!

একজন জনপ্রতিনিধি ও রাজনীতিবিধ যখন অর্থের লোভে পরে হয় মাদক ব্যবসায়ী। তখন তার নিয়ন্ত্রিত এলাকার যুবসমাজ ও সাধারণ মানুষের ভবিষ্যত্ব কতটা সুনিশ্চিত এই প্রশ্ন এখন সর্বস্থরে।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনে ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দুলাল প্রধান মাদকসহ ডিবি পুলিশের হাতে আটকের ঘটনায় এই প্রশ্নটি এখন সচেতন মহলে ঘুরপাক খাচ্ছে।

শুক্রবার (২ আগস্ট) জেলা পুলিশ সুপারের কার্যালয় থেকে গণ মাধ্যমে প্রেরিত বার্তায় বিষয়টি নিশ্চিত করেছে।

প্রেরিত বার্তায় আরো জানা যায়, বৃহস্পতিবার (১ আগষ্ট) দিবাগত রাতে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ ৫০ বোতল ফেনসিডিলসহ সাইফুদ্দীন আহম্মেদ দুলাল প্রধান সহ কামাল হাসান (৪৭), মনির হোসেন মনু (৫০), তানভীর আহম্মেদ সোহেল (৪১) এবং মো. মজিবর রহমান (৫২)।

এসময় তাদের কাছ থেকে মাদক বিক্রির নগদ ৩২ হাজার টাকা এবং একটি হায়েচ গাড়ি জব্দ করা হয়েছে। আটককৃত দুলালা প্রধান নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর এবং নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক।

প্রেরিত বার্তায় আরো জানায়, আসামীদের জিজ্ঞাবাদ করিলে তারা স্বীকার করে যে, দুলাল প্রদান একজন কাউন্সিলর এবং মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক উক্ত পরিচয়ের আড়ালে সে এবং তার সহযোগীরা একে অপরের সহায়তায় ফেন্সিডিলের ব্যবসা করে আসতেছিল। উক্ত বিষয়ে সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

এদিকে, শুক্রবার আটককৃতদের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করলে রোববার রিমান্ড শুনানির দিন ধার্য রেখে আদালত তাদেরকে কারাগারে প্রেরণ করে।