Tuesday, September 29, 2020
প্রচ্ছদ লিড-১ বক্তাবলী ইউনিয়ন পরিষদে ভিজিএফের চাল বিতরন

বক্তাবলী ইউনিয়ন পরিষদে ভিজিএফের চাল বিতরন

নারায়ণগঞ্জ সদর উপজেলার বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজ্বী এম শওকত আলীর সার্বিক ব্যবস্থাপনায় ভিজিএফ কার্ডধারীদের মধ্যে চাল বিতরন করা হয়েছে।শুক্রবার (২ জুলাই)  সকাল ৯ টায় ইউপি কার্যালয়ে চাল বিতরন করা হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে গরীব,দুঃস্থ,অসহায় জনসাধারণের মাঝে দূর্যোগ ব্যবস্থাপনা ও এান মন্ত্রণালয়ের কর্তৃক বরাদ্ধ কৃত চাল বিতরন করা হয়।

সংক্ষিপ্ত বক্তব্যে ইউপি চেয়ারম্যান হাজ্বী শওকত আলী বলেন, আপনাদের সংসদ সদস্য শামীম ওসমান বক্তাবলী বাসীকে খুব ভালবাসেন।তিনি একটি হাসপাতাল নির্মানের উদ্যোগ গ্রহন করেছেন।তার প্রচেষ্টায় আপনাদের মাঝে আজ চাল বিতরন করা হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ কোন মানুষ না খেয়ে থাকতে পারবেনা।

এ সময় উপস্থিত ছিলেন ইউপি সচিব নাজমুল হক সরকার,ইউপি মেম্বার আতাউর রহমান প্রধান,জাহাঙ্গীর মাস্টার,  মনির হোসেন,জলিল গাজী,আমজাদ হোসেন,আকিল উদ্দিন,আব্দুল মতিন,রাসেল চৌধুরী, ওমর ফারুক, সংরক্ষিত মহিলা মেম্বার হাজেরা বেগম,মরিয়ম বেগম,কুলসুম বেগম,সহকারী নুর মোহাম্মদ টিটু, কমান্ডার আমানউল¬াহ প্রমুখ।

১৭০২ জন নারী – পুরুষের মধ্যে ১৫ কেজি করে চাল বিতরন করা হয়। উল্লেখ্য গত বুধবার ৩১ জুলাই হতে চাল বিতরন শুরু হয়।

সিদ্ধিরগঞ্জে দুই ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক পুলিশের জালে

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: সিদ্ধিরগঞ্জে দুই মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের ঘটনায় অভিযুক্ত শিক্ষক শরিফুল ইসলাম ইব্রাহীমকে (২৭) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার বিকালে গ্রেফতারকৃত...