Sunday, September 27, 2020
প্রচ্ছদ লিড-৩ বন্দরে সাবদী থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার

বন্দরে সাবদী থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার

নারায়ণগঞ্জের বন্দরে সাবদী এলাকা থেকে অজ্ঞাত এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে বন্দর থানা পুলিশ। শনিবার ৩ রা আগস্ট সকাল সাড়ে ৯ টার দিকে হাজরাদী এলাকাস্থ ব্রহ্মপূত্র নদীর পাড় থেকে লাশটি উদ্ধার করা হয়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার সকাল সাড়ে ৯ টার দিকে হাজরাদীস্থ ব্রহ্মপুত্র নদীতে গোসল করতে গেলে নদীর পাড়ে কচুরী পানার সাথে একটি অর্ধগলিত লাশ দেখতে পেয়ে বন্দর থানায় খবর দেয় এলাকাবাসী পরে বন্দর থানার এস আই রফিক ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে।

এ বিষয় বন্দর থানার এস আই রফিক জানান, বন্দর উপজেলাধীন হাজরাদীস্থ ব্রহ্মপুত্র নদীতে অজ্ঞাত এক ব্যক্তির অর্ধগলিত লাশ দেখতে পায়। পরে আমরা খবর পেয়ে সকাল সাড়ে ৯ টার দিকে ব্রহ্মপুত্র নদী থেকে এক যুবকের লাশ উদ্ধার করি। লাশটি উদ্ধারের পর তার গায়ে হাফপ্যান্ট ছিলো। এবং কচুুরী পানার সাথে এরকম ভাবে লেগে ছিলো তা বুঝার কষ্ট হয়েছে। তবে লাশটি কয়েকদিন আগের মনে হচ্ছে। লাশটি ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এখনও লাশটির পরিচয় পাওয়া যায়নি।

এর গত শুক্রবার রাত ৮ টার দিকে গলাকাটা লাশ নদীতে ভাসতে দেখে এলাকাবাসী থানায় খবর দিলে মদনগঞ্জ পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর তারিকুল আলম জুয়েল ঘটনাস্থলে এসে ব্রহ্মপুত্র নদীর পাড়ে লাশটি দেখতে না পেয়ে পরে দুইটি ট্রলার দিয়ে অনেক খোঁজাখুঁজি করি। কিন্তু নদীর পাড়ে প্রচুর কচুরী পানা থাকার কারণে সামনের দিকে আসতে পারিনি।