1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:২২ অপরাহ্ন

পরিবেশ বাঁচাতে বেশী করে বৃক্ষরোপন করতে হবে: নাহিদা বারিক

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শনিবার, ৩ আগস্ট, ২০১৯
  • ৬০ Time View

নারায়নগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার নাহিদা বারিক বলেছেন, জলবায়ু পরিবর্তন,পরিবেশ ধবংসের জন্য মানব সভ্যতা দায়ী।আমাদের ব্যক্তিস্বার্থ ও অসচেতনতার জন্য দিন দিন পরিবেশ ক্ষতিগ্রস্ত হয়ে পড়ছে কাজেই পরিবেশ বাচাঁতে হলে আমাদের বেশী করে বৃক্ষরোপন করতে হবে। ডেঙ্গু প্রতিরোধে আমাদের চারপাশ পরিস্কার পরিছন্ন রাখতে শিক্ষার্থীদের প্রতি আহবান জানান।

শিক্ষা, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন কলেজ লাইফ নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যোগে বিনামূল্যে বৃক্ষের চারা বিতরণ ও বৃক্ষরোপন কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন ।

শনিবার (৩ আগষ্ট)  সকাল ১০ টায় সস্তাপুরস্থ কমর আলী হাই স্কুল এন্ড কলেজের হলরুমে সংগঠনের সভাপতি সাংবাদিক শহীদুল্লাহ রাসেল এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা মহিলা ভাইস চেযারম্যান ফাতেমা মনির, কমর আলী হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর নৃপেন্দ্র নাথ ভদ্র,গভনিং বডির সদস্য মোঃ শাহ আলম,গোগনগর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নুর হোসেন সওদাগর, জাগো নারায়ণগঞ্জ ২৪.কমের উপদেষ্টা ও এসবি ফ্যাশন লিমিটেডের এমডি এসবি শাহীন সরকার, নারায়ণগঞ্জ জেলা মুক ও বধির ফেডারেশনের সভাপতি মোঃ আবুল কালাম আজাদ,কমর আলী হাই স্কুল এন্ড কলেজে সহকারী প্রধান শিক্ষক আব্দুল জলিল, নিউজএটুজেড২৪.কমের সম্পাদক ও  জাগো নারায়ণগঞ্জের প্রধান নির্বাহী রফিকুল্লাহ রিপন প্রমুখ।

কমর আলী হাই এন্ড কলেজের সহকারী শিক্ষক আরিফুল ইসলাম জনির পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোঃ গাফফার হোসেন লিটন।

উপস্থিত ছিলেন, রিচার্ড সৌরভ দেউড়ী,এম আর জয়, মোঃ সুলতান,জুম্মন সোহেল, নাদিম আহম্মেদ, মো.আফরাজ আহান আরাফাত ,আব্দুর রহমান,রাহিল আহমেদ জিহাদ প্রমুখ।

প্রধান অতিথি নাহিদা বারিক শিক্ষার্থীদের উদ্যেশ্যে বলেন,কেউ ইভটিজিং করলে আমাকে জানাবে। বর্তমানে ডেঙ্গুর প্রভাব রয়েছে। ডেঙ্গু প্রতিরোধে ঘর বাড়ি,আশপাশ সবসময় পরিছন্ন রাখতে হবে।পড়ালেখার পাশাপাশি সামাজিক কর্মকান্ডে অংশ গ্রহন করতে শিক্ষার্থীদের প্রতি আহবান জানান।

পরে ৫শ শিক্ষার্থীদের মাঝে বৃক্ষের চারা বিতরন,স্কুল প্রাঙ্গণে লেবুর চারা রোপন করেন অতিথিবৃন্দ।

উল্লেখ্য সিএলবি পরিচালিত  সামাজিক সংগঠন কলেজ লাইফ নারায়ণগঞ্জ জেলা প্রতিবছর বিনামূল্যে বৃক্ষের চারা বিতরন ও রোপন করে আসছে।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL