প্রচ্ছদ লিড-১ কাউন্সিলর দুলাল সহ ৫ জনের রিমান্ড নামঞ্জুর

কাউন্সিলর দুলাল সহ ৫ জনের রিমান্ড নামঞ্জুর

মাদক সহ আটক নাসিক ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাইফুউদ্দিন আহমেদ দুলাল সহ ৫ জনের রিমান্ড নামঞ্জুর করেছে আদালত। রোববার (৪ আগষ্ট)সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরুন্নাহার ইয়াসমিনের আদালতে ৭ দিনের রিমান্ড চেয়ে হাজির করলে রিমান্ড আবেদন নামঞ্জুর করেন।

আটককৃত অন্যান্য আসামীরা হলো, কামাল হাসান (৪৭), মনির হোসেন মনু (৫০), তানভীর আহম্মেদ সোহেল (৪১), মো.মজিবর রহমান( ৫২) এবং কালন (৪২)।

এ সময় আসামী পক্ষের আইনজীবী হিসেবে উপস্থিত ছিলো, জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এড.খোকন সাহা, আইনজীবী সমিতির সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল, সাধারণ সম্পাদক এড. মোহসীন মিয়া, এপিপি এড. সুইটি ইয়াসমিনসহ অর্ধশতাধিক আইনজীবী।


উল্লেখ্য,  বৃহস্পতিবার (১আগস্ট) রাতে নগরীর নবীগঞ্জ ফেরি ঘাট এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় ৫০ বোতল ফেন্সিডিল মাদক বিক্রির নগদ ৩২ হাজার টাকা এবং একটি হায়েচ গাড়ি জব্দ করা হয়েছে।

আলাউদ্দিন জেহাদির বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তির দাবীতে মানববন্ধন

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ আহলে সুন্নাত ওয়াল জামাতের নেতা মুফতি আল্লামা আলাউদ্দিন জেহাদির বিরুদ্ধে দায়েরকৃতক মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবীতে...
error: Content is protected !!