প্রচ্ছদ শহরতলী সোনারগাঁয়ে ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, আটক ১

সোনারগাঁয়ে ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, আটক ১

সোনারগাঁয়ে ৭ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে রায়হান (২৪) নামের এক ডগইয়ার্ডের শ্রমিকে আটক করেছে সোনারগাঁ থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে রবিবার সন্ধ্যায় উপজেলার বৈদ্যেরবাজার সাতভাইয়াপাড়া এলাকায়।

এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তÍতি চলছিল। সোনারগাঁ থানার উপ-পরিদর্শক পংকজ কান্তি সরকার জানান, রবিবার সন্ধ্যায় উপজেলার বৈদ্যেরবাজার সাতভাইয়াপাড়া এলাকায় ৭ম শ্রেণীর এক ছাত্রী প্রাইভেট পড়ে বাসায় ফেরার পথে আগে থেকে ওৎপেতে থাকা ডগইয়ার্ড শ্রমিক রায়হান ছাত্রীর মুখ চেপে ধরে জোড় করে পার্শ্ববর্তী একটি ঝোপে নিয়ে ধর্ষণের চেষ্টা করে।

এ সময় ওই ছাত্রীর ডাক চিৎকারে আশে পাশের লোকজন ছুটে এসে ধর্ষণের চেষ্টাকারীকে গণধোলাই দিয়ে আটক করে পুলিশকে খবরদেয়। পরে ঘটনা স্থল থেকে পুলিশ অভিযুক্ত শ্রমিক রায়হানকে আটক করে থানায় নিয়ে আসে। রায়হান মুন্সিগঞ্জ জেলার চান্দেরচর গ্রামের শাহজাহানের ছেলে।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ অভিযুক্ত রায়হানকে আটক করে থানায় নিয়ে এসেছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

সোনারগাঁয়ে পল্লী বিদ্যুৎ সমিতির অবহিতকরণ সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ে সেবা গ্রহীতা/ অংশীজনদের অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।
error: Content is protected !!