প্রচ্ছদ লিড-১ বন্দরে অভিমান করে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

বন্দরে অভিমান করে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

নারায়ণগঞ্জের বন্দরে সৌদি প্রবাসীর স্ত্রী হাসিবা আক্তার রিতা (২৪) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে পাওয়া গেছে ।  মঙ্গলবার (৬আগষ্ট) সকাল ৮ টায় কলাগাছিয়া ইউনিয়নের শুভকরদি জাহাঙ্গীর নগর গ্রামে এ ঘটনাটি ঘটে। আত্মহননকারী গৃহবধু রিতা ঐ গ্রামের সৌদি প্রবাসী স্বপন মিয়ার স্ত্রী।

স্থানীয় সুত্রে জানা যায়, কলাগাছিয়া ইউনিয়ণস্থ শুভকরদি জাহাঙ্গীর নগর গ্রামের সৌদি প্রবাসী স্বপন মিয়ার স্ত্রী হাসিবা আক্তার রিতার সাথে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে দেবর,ভাসুর ও ননদের সাথে মতের মিল ছিলনা। প্রায় সময়ই হাসিবা জমি-জমা বিরোধে শশুরবাড়ীর লোকজনদের সাথে বিবাদে লিপ্ত হত।

একাধিকবার তাকে শারিরিক নির্যাতনও করে। গত মঙ্গলবার সকালে শশুরবাড়ীর স্বজনদের সাথে রাগে-অভিমানে সকলের অগোচরে নিজ ঘরে সিলিং ফ্যানের সাথে ওড়না পেচিয়ে আতœহত্যা করে। খবর পেয়ে বন্দর থানার এসআই ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করে।

এ ব্যাপারে বন্দর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে বলে নিশ্চিৎ করেছেন বন্দর থানার এসআই হামিদুল ইসলাম। 

এ ব্যাপারে বন্দর থানা অফিসার্স ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিৎ করে বলেন,হাসিবা আক্তার রিতার লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে ও মামলা প্রক্রিয়াধীণ রয়েছে ।

না’গঞ্জ সিটি প্রেসক্লাবে সভাপতি টিটু ও সাধারণ সম্পাদ লিংকন নির্বাচিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ সাংবাদিকদের প্রাণের সংগঠন গড়ার প্রত্যয়ে গড়া সংগঠন নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব নির্বাচনে সভাপতি পদে এন এ এন টিভির নিউজ...
error: Content is protected !!