শুক্রবার, আগস্ট ২৩, ২০১৯
প্রচ্ছদ জাতীয় খুলনাগামী ‘সুন্দরবন এক্সপ্রেস’ ট্রেনের একটি বগি লাইনচ্যুত

খুলনাগামী ‘সুন্দরবন এক্সপ্রেস’ ট্রেনের একটি বগি লাইনচ্যুত

টাঙ্গাইলে বঙ্গবন্ধু সেতুর পূর্ব পাশে খুলনাগামী ‘সুন্দরবন এক্সপ্রেস’ ট্রেনের একটি বগি লাইনচ্যুত হয়ে ঢাকার সাথে উত্তর ও দক্ষিণবঙ্গের ট্রেন চলাচল বন্ধ রয়েছে। শুক্রবার দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে। এতে ঢাকা থেকে আসা উত্তর ও দক্ষিণবঙ্গগামী ট্রেনগুলো বিভিন্ন স্টেশনে আটকা পড়েছে। দুর্ভোগে পড়েছেন ঈদে ঘরমুখো মানুষ।

বঙ্গবন্ধু সেতু পূর্ব রেল স্টেশন মাস্টার মাসুম আলী খান জানান, বঙ্গবন্ধু সেতু পূর্ব রেল স্টেশন থেকে ছেড়ে আসার পর বঙ্গবন্ধু সেতুর কাছে সুন্দরবন এক্সপ্রেস ট্রেনটির একটি বগির দুই চাকা লাইনচ্যুত হয়। রেলওয়ের প্রকৌশলীরা লাইনচ্যুত বগিটি তোলার চেষ্টা করছেন। ঢাকা থেকে রিলিফ ট্রেন রওনা হয়েছে।

দুর্ঘটনার কারণে রাজশাহীগামী ‘ধুমকেতু এক্সপ্রেস’ বঙ্গবন্ধু সেতু পূর্ব স্টেশনে আটকা পড়েছে।

এদিকে সিরাজগঞ্জ রেলওয়ে পুলিশের (জিআরপি) ওসি হারুন মজুমদার জানান, দুর্ঘটনার কারণে রাজশাহী থেকে ঢাকাগামী আন্ত:নগর ‘সিল্কসিটি এক্সপ্রেস’ বঙ্গবন্ধু সেতু পশ্চিম রেলওয়ে স্টেশনে আটকা পড়েছে। (নিউজ ডেক্স)

Facebook Comments

সর্বশেষ

সোনারগাঁয়ে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে শোভাযাত্রা!

সোনারগাঁয়ে বর্ণাঢ্য শোভাযাত্রার মধ্য দিয়ে  দিনব্যাপী ভগবান শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উৎসব শুরু হয়েছে। শুক্রবার (২৩ আগস্ট) সকালে উপজেলার বানিনাথপুর গৌর নিতাই আখড়ার সামনে থেকে বিশ্ব শান্তির কামনায় আয়োজিত...
Facebook Comments
Shares