শুক্রবার, আগস্ট ২৩, ২০১৯
প্রচ্ছদ রাজনীতি বিরোধী দল না’গঞ্জ মহানগর বিএনপির ঈদ শুভেচ্ছা বানী

না’গঞ্জ মহানগর বিএনপির ঈদ শুভেচ্ছা বানী

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ এ্যাড. আবুল কালাম এবং সাধারণ সম্পাদক এটিএম কামাল ঈদুল আযহা উপলক্ষে এক বিবৃতিতে বলেন, মহান আল্লাহর সন্তষ্টি অর্জনের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারে ব্রতী হওয়াই কোরবানীর মূল উদ্দেশ্য। কোরবানীর এই শিক্ষাকে বুকে ধারণ করে কল্যাণে নিজেদেরকে উৎসর্গ করাই মুসলিম জাহানের দায়িত্ব।

আল্লাহপাক আমাদের সকলকে সেই তৌফিক দান করুন। পাশাপাশি যে সকল মেহনতি মানুষগুলো ঈদের আনন্দ পরিবারের সাথে ভাগাভাগি করতে ঘরমুখী হচ্ছেন তাদের জন্য রইলো শুভ কামনা। সকলেই নিরাপদে বাড়ী পৌছান এই কামনা করি। সবাই ডেঙ্গু নিয়ে সচেতন থাকবেন।

বিবৃতিত্বে আরো উল্লেখ্য করেন, যারা আমাদের দলীয় নেতাকর্মীরা আছেন তাদের সকলকে জানাই অগ্রিম ঈদ মোবারক ও শুভেচ্ছা। সকলেই আমাদের দলের চেয়াপার্সন বেগম খালেদা জিয়ার রোগ ও কারামুক্তির জন্য দোয়া করবেন।

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসী সহ সারা মুসলিম জাহানকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানাই।
তাদের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি কামনা করি। ঈদুল আযহা সকলের জীবনকে করে তুলুক আনন্দময়, মহান আল্লাহ তায়ালার দরবারে আমাদের এ প্রার্থনা।

Facebook Comments

সর্বশেষ

স্বাধীনতা মানেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান: বস্ত্র ও পাট...

বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, 'স্বাধীনতা মানেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। এমন বিশাল মাপের একজন নেতা এখানে...
Facebook Comments
Shares