প্রচ্ছদ রাজনীতি বিরোধী দল না’গঞ্জ মহানগর বিএনপির ঈদ শুভেচ্ছা বানী

না’গঞ্জ মহানগর বিএনপির ঈদ শুভেচ্ছা বানী

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ এ্যাড. আবুল কালাম এবং সাধারণ সম্পাদক এটিএম কামাল ঈদুল আযহা উপলক্ষে এক বিবৃতিতে বলেন, মহান আল্লাহর সন্তষ্টি অর্জনের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারে ব্রতী হওয়াই কোরবানীর মূল উদ্দেশ্য। কোরবানীর এই শিক্ষাকে বুকে ধারণ করে কল্যাণে নিজেদেরকে উৎসর্গ করাই মুসলিম জাহানের দায়িত্ব।

আল্লাহপাক আমাদের সকলকে সেই তৌফিক দান করুন। পাশাপাশি যে সকল মেহনতি মানুষগুলো ঈদের আনন্দ পরিবারের সাথে ভাগাভাগি করতে ঘরমুখী হচ্ছেন তাদের জন্য রইলো শুভ কামনা। সকলেই নিরাপদে বাড়ী পৌছান এই কামনা করি। সবাই ডেঙ্গু নিয়ে সচেতন থাকবেন।

বিবৃতিত্বে আরো উল্লেখ্য করেন, যারা আমাদের দলীয় নেতাকর্মীরা আছেন তাদের সকলকে জানাই অগ্রিম ঈদ মোবারক ও শুভেচ্ছা। সকলেই আমাদের দলের চেয়াপার্সন বেগম খালেদা জিয়ার রোগ ও কারামুক্তির জন্য দোয়া করবেন।

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসী সহ সারা মুসলিম জাহানকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানাই।
তাদের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি কামনা করি। ঈদুল আযহা সকলের জীবনকে করে তুলুক আনন্দময়, মহান আল্লাহ তায়ালার দরবারে আমাদের এ প্রার্থনা।

না’গঞ্জে ২৪ ঘন্টায় আক্রান্ত ২৬, মোট ৫ হাজার ৬১৮ জন

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় নতুন করে আরও ২৬ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত...
error: Content is protected !!

Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/thebanglaexpress/public_html/wp-includes/functions.php on line 4609