প্রচ্ছদ রাজনীতি বিরোধী দল সরকারের মন্ত্রী ও এমপিরাই বলছে ডেঙ্গু আল্লাহর গজব: এটিএম কামাল

সরকারের মন্ত্রী ও এমপিরাই বলছে ডেঙ্গু আল্লাহর গজব: এটিএম কামাল

পরিবার পরিজনদের নিয়ে ঈদ আনন্দ ভাগাভাগি করতে শহর ছাড়ছেন কর্মজীবী মানুষ গুলো। আর সেই ঘরমুখী সাধারণ মানুষদেরকে সচেতন করতেই ‘ডেঙ্গু চিকিৎসা এবং প্রতিরোধে সচেতন হোন’ এই শ্লোগানকে সামনে রেখে লিফলেট বিতরন কর্মসূচি পালন করে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি।

রোববার (১১ জুলাই) সকাল ১০ টায় নারায়ণগঞ্জ রেল ষ্ট্যাশন,বাস ও লঞ্চ টারমিনাল এলাকায় যাত্রীদের মাঝে এ লিফলেট বিতরন করা হয।
নারায়ণগঞ্জ মহানগর বিএনপি সাধারণ সম্পাদক এটিএম কামাল এর নেতৃত্বে এ কর্মসূচি পালন বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

লিফলেট বিতরন কালে সাধারণ সম্পাদক এটিএম কামাল যাত্রীদের উদ্দেশ্যে বলেন, আপনারা পরিবারের সাথে ঈদ করতে বাড়ীতে যাচ্ছেন সবাইকে নিয়ে এক সাথে আনন্দ উপভোগ করবেন বলে। তবে আমাদের অনুরোধ গাড়ীতে বসে একবার এই লিফলেটকার মনোযোগ সহকারে পড়বেন। বর্তমান দেশে মহামারি আকার ধারণ করেছে ডেঙ্গু। সেটা থেকে বাঁচার উপায়, ডেঙ্গু হলে করনীয় ও প্রতিরোধের উপায় গুলো লেখা আছে। এটা পড়লে আপনার ও আপনার পরিবারের জন্য ডেঙ্গু প্রতিরোধে অনেক উপকারে আসবে।

পাশাপাশি আপনাদের প্রতি আমাদের আহবান থাকবে কোরবানীর পর পশুর যাবতীয় বর্জ মাটি চাপা দিয়ে রাখুন আপনার পরিবার ও পরিবেশকে রক্ষা করুন।
এসময় সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, দেশে ডেঙ্গু মহামারি আকার ধারণ করেছে। সরকারের মন্ত্রী ও এমপিরা বলছে এটা আল্লাহর গজব। যে দেশে সাধারণ মানুষের বাক স্বাধীনতা নেই, অধিকার নেই সেই দেশের মানুষ ভাল কি আশা করতে পারে।

এছাড়াও প্রতিটি ওয়ার্ড ও ইউনিয়নের নেতাকর্মীদেরকে সচেতনমূলক এ লিফলেট বিতরণ কর্মসূচি পালনে এগিয়ে আসতে বলেন।

এসময় আরও উপস্থিত ছিলো, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাড. আবু আল ইউসুফ খান টিপু, সহ-সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন, মহানগর বিএনপি নেতা এ্যাড. রফিক আহমেদ, এ্যাড. আনিছুর রহমান মোল্লা, এ্যাড. রিয়াজুল ইসলাম আজাদ, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কাউছার আশা, সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান পাবেল, মাকিদ মোস্তাকিম শিপলু, যুগ্ম-সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, সাংগঠনিক সম্পাদক অহিদুল ইসলাম ছক্কু, প্রচার সম্পাদক দুলাল হোসেন, সহ-পরিবার কল্যায়ণ বিষয়ক সম্পাদক মোশারফ হোসেন,সংস্কৃতি বিষয়ক সম্পাদক আব্দুল রশিদ হাওলাদার, মহানগর শ্রমিক দলের সদস্য সচিব আলী আজগর, যুগ্ম-আহবায়ক মনির মল্লিক, ফজলুল হক, আনিছুর রহমান জুয়েল, খালেদ মামুন, রবিউল ইসলাম, বাচ্চু মিয়া, আব্দুর রহমান, সেলিম, মানিক বেপারী সহ অন্যান্য নেতৃবৃন্দ।

না’গঞ্জের যানযট ও ফুটপাত নিয়ে প্রধানমন্ত্রীর দৃষ্টি আর্কষন করলো মন্ত্রী ও এমপি

বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেন, ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রুটের মোড় সাইনবোর্ড এলাকায় ফ্লাইওভার প্রয়োজন্।পাশাপাশি ফ্লাইওভারের নিচের অংশে দেওয়াল ঘেরাও করে দেওয়া প্রয়োজন।এটা না...
Shares