Sunday, September 27, 2020
প্রচ্ছদ শহর জাতীয় শোক দিবস উপলক্ষ্যে রেড ক্রিসেন্টের নানা আয়োজন

জাতীয় শোক দিবস উপলক্ষ্যে রেড ক্রিসেন্টের নানা আয়োজন

১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি নারায়নগঞ্জ ইউনিটের আয়োজনে বনাঢ্য র‍্যালি,পুষ্পস্তবকর্পন,আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার(১৫আগষ্ট) সকাল সাড়ে ৮টায় নারায়নগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিট থেকে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে জাতীয় শোক দিবসের অনুষ্ঠান শুরু হয় এবং নারায়নগঞ্জ জেলা আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকীতিতে পুস্পস্তবকর্পন করেন যুব সদস্যদের নিয়ে।

আলোচনা সভায় নারায়নগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের সাধারন সম্পাদক আলহাজ্ব আব্দুর রহমান লিটন বাংলাদেশের মুক্তিযুদ্ধ সম্পর্কে যুব সদস্যদের বিস্তারিত আলোচনা করেন এবং ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস সম্পর্ক বলেন।

আলোচনা সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানিয়ে এবং তার পরিবারের সকল সদস্যের আত্নার মাগফিরাত কামনা করে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

জাতীয় শোক দিবস উপলক্ষ্যে নারায়নগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের অনুষ্ঠানে নারায়নগঞ্জ ইউনিটের সেক্রেটারি আলহাজ্ব আব্দুর রহমান লিটন এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের ভাইস চেয়ারম্যান এড.আসাদুজ্জামান আসাদ,কার্যকরী কমিটির সদস্য এড.হোসনে আরা বাবলী,এড.সুলতান উদ্দীন নান্নু, ইউনিট লেভেল অফিসার(ইউএলও)মাহফুজা আক্তার নীলা,ভারপ্রাপ্ত যুবপ্রধান শাকিল খান অর্ক,সেবা ও স্বাস্থ্য বিভাগীয় প্রধান মনিকা আক্তার,প্রশিক্ষন বিভাগীয় উপপ্রধান মোস্তাকিম বিল্লাহ নিলয়,বন্ধুত্ব বিভাগের বিভাগীয় উপপ্রধান মোঃশোয়েব,প্রিতম এবং যুব সদস্যবৃন্দ।