Monday, September 28, 2020
প্রচ্ছদ শহর বঙ্গ পরিষদের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল

বঙ্গ পরিষদের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল

১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে নারায়নগঞ্জ বঙ্গ পরিষদের আয়োজনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার(১৫আগষ্ট) দুপুরে গোয়ালপাড়া ভূইয়ারবাগে এলাকায় এই অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

শোক দিবস উপলক্ষ্যে দোয়া ও মিলাদ মাহফিলের প্রধান বক্তার বক্তব্যে নারায়নগঞ্জ সিটি প্রেস ক্লাবের সভাপতি সাইফুল্লাহ মাহমুদ টিটু বলেন, আজো বাঙালীরা ৭ মার্চের ভাষন বুকে লালন করে।আজো প্রতিটি বাঙালি এই ভাষন শুনেন। যারা রাজাকার ও ব্যাবিচারী তারাই ৭ মার্চের ভাষন শুনলে বলে বন্ধ কর।আমি বাঙালী জাতি হিসেবে নিজকে নিয়ে গর্ববোধ করি।কারন আমিও মুক্তিযুদ্ধের পূর্বে জন্ম গ্রহন করি।

আজকে বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালন করা হচ্ছে সারা বাংলায়।আজকের এই দিনে বাংলার মাটিকে রঞ্জিত করে শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারকে হত্যা করা হয়েছে।আমি বলবো একটাই কথা এই শেখ মুজিবুর রহমান বাংলায় জন্ম গ্রহন না করলে আজকের এই স্বাধীন বাংলাদেশের সৃষ্টি হতো না।তাই যে রাজাকার ও স্বাধীনতা বিরোধী দল নিঃসংশভাবে তাদের হত্যা করেছে তাদের শাস্তি দেওয়া হয়েছে এবং যারা দেশের বাহিরে আছে তাদের দেশে এনে দ্রষ্টান্ত মূলুক শাস্তি দেওয়া হোক।

দোয়া মাহফিল শেষে এলাকাবাসীদের মাঝে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে খিচুরী বিতরন করা হয়।

১৫আগষ্ট জাতীয় শোক দিবস ও বাঙালী জাতির জনক এর ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে দোয়া ও মিলাদ মাহফিলটি নারায়নগঞ্জ বঙ্গ পরিষদের আহবায়ক ও সভাপতি মোঃআব্দুল হক সাহেবের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন,বাহরাইন বঙ্গ পরিষদের সাধারন সম্পাদক মোঃআমির হোসেন,ঢাকা কেন্দ্রীয় বঙ্গ পরিষদের নেতা মোঃ জাহাঙ্গীর হাজারি,নারায়নগঞ্জ সিটি প্রেস ক্লাবের সভাপতি সাইফুল্লাহ মাহমুদ টিটু,জাতীয় নীট ডাই গার্মেন্টস শ্রমিক কর্মচারী ফেডারেশন এর নেতা মোঃসবুর হোসেন স্বপন, বঙ্গ পরিষদের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সম্পাদক শ্যামল দত্ত, নারায়নগঞ্জ বঙ্গ পরিষদের সাধারন সম্পাদক নারায়নগ চন্দ্র,বিশিষ্ট ব্যবসায়ী আনোয়ার হোসেন প্রমূখ।